ঢাকাMonday , 8 August 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় প্রথমবারের মত চালু হয়েছে অত্যাধুনিক স্লিপার কোচ

rabbi
August 8, 2022 2:36 pm
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার, মহিপুর।।
পটুয়াখালীর কলাপাড়ায় এই প্রথম বারের মতো চালু হয়েছে অত্যাধুনিক ডাবল ডেকার স্লিপার কোচ। যাত্রীদের সর্বাধিক নিরাপত্তা ও আরামদায়কের কথা চিন্তা করে এয়ারকন্ডিশন সুবিধা সহ স্লিপার কোচ ব্যবস্থা চালু করেছে ইউরো কোচ।
সোমবার (৮ আগস্ট) সকালে ইউরো স্লিপার কোচ প্রথম বারের মত কুয়াকাটা হতে ঢাকার উদ্দেশ্যে তার যাত্রা শুরু করেছে। কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার কলাপাড়া বাস টার্মিনাল হতে এ কোচ  যাত্রার শুভ উদ্বোধন করেন।
এসময় কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক মহাসিন পারভেজ, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সাবেক সভাপত এস.কে রঞ্জন, সাধারণ সম্পাদক রাসেল মোল্লা , সাবেক সাধারণ সম্পাদক সুজন মৃধা,  সাবেক অর্থ সম্পাদক মো. ওমর ফারুক, কলাপাড়া সাংবাদিক ফোরামের  সাবেক সভাপতি কেন্দ্রীয় বাস স্ট্যান জামের মসজিদের খতিব মাওলানা মোঃ আসাদ, সাংবাদিক ফোরামের  গসাধারণ সম্পাদক আলমগীর সিকদার, শ্রমিকলীগ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি স্বপন হালদার,  সহ  -সভাপতি দুলাল হালদার সহ আরোও অনেকে উপস্থিত ছিলেন।
ইউরো কোচ’র কলাপাড়া কাউন্টার ইনচার্জ মো. জব্বার সরদার জানান, পদ্মা সেতু চালু হওয়ায় ভ্রমন পিপাসুদের ঢল পরেছে সাগর কন্যাখ্যাত কুয়াকাটায়। উন্নত কোচ সার্ভিসের অভাবে অনেক যাত্রী ও ভ্রমণকারীরা এতদিন কুয়াকাটা আসার ইচ্ছে থাকলেও আসতে চাইতো না। তাদের কথা মাথা রেখেই আমরা এই সর্ব প্রথম স্লিপার কোচ চালু করেছি। যাত্রীদের সর্বাধিক সুবিধার কথা মাথায় রেখে এয়ারকন্ডিশনসহ ফ্রী ওয়াইফাই ও সিসি ক্যামেরার ব্যবস্থাও রয়েছে।
এতে যাত্রীরা অত্যান্ত স্বাচ্ছন্দের সাথে ঢাকা থেকে কুয়াকাটা যাতায়ত করতে পারবে। এটি কুয়াকাটা হতে ঢাকার আবদুল্লাহপুর পর্যন্ত প্রতিদিন চলাচল করবে। তিনি আরোও জানান, প্রাথমিকভাবে এ কোচে যাতায়তের জন্য সিঙ্গেল কেবিন পনের’শ ও ডাবল কেবিন তিন হাজার টাকা ভাড়া নির্ধারন করা হয়েছে। তবে দ্রব্যমূল্যের সাথে সামঞ্জস্য রেখে পরবর্তীতে এ ভাড়া কমানো বা বাড়ানো হতে পারে।
কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার বলেন, এরকম একটি কোচ সার্ভিস পেয়ে আমরা সবাই খুশি। এতদিন অনেকেই ভালো একটি সার্ভিস ব্যবস্থার জন্য কুয়াকাটা আসার মন থাকলেও আসতে চাইতো না। কিন্তু এখন এ স্লিপার কোচ চালু হওয়ায় সে সমস্যার সমাধান হয়েছে বলে আমি মনে করছি। শোকের মাসে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য  সকলের কাছে দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x