ঢাকাFriday , 14 January 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

পুনর্গণনার দাবি ৩ মেম্বার প্রার্থীর

rabbi
January 14, 2022 1:13 pm
Link Copied!

৫ জানুয়ারি ইউপি নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগ তুলে চাঁদপুরের কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভোট পুনর্গণনার দাবি জানিয়েছেন পরাজিত তিন ইউপি মেম্বার প্রার্থী। শুক্রবার বিকালে ইউনিয়নের বুধুন্ডা গ্রামে আয়োজিত মানববন্ধনে এ দাবি জানান তারা। 

জানা যায়, নির্বাচনের ফলাফলে দেখানো হয়, ২নং ওয়ার্ডে তালা  প্রতীকের প্রার্থী মো. আব্দুল বারেক সরদার ৪৭৩ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুন অর রশিদ মোরগ প্রতীকে পেয়েছেন ৪৬৮ ভোট। এছাড়া ফুটবল প্রতীকে কামাল হোসেন পেয়েছেন ৪২৫ ভোট এবং টিউবওয়েল প্রতীকে নবীর হোসেন পেয়েছেন ২৬৪ ভোট।

ইউপি মেম্বার প্রার্থী হারুন অর রশিদ বলেন, ৫ জানুয়ারি ৩নং বিতারা ইউনিয়ন পরিষদে ২নং ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ ভোট কেন্দ্রে মোট ২ হাজার ৬৬৭ ভোটের মধ্যে ১ হাজার ৭৯৯ জন ভোট দেন। কিন্তু বুধুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং অফিসার এজেন্টদের জোরপূর্বক বাইরে বের করে দেয় এবং তালা মার্কার ব্যালটের মধ্যে আমার প্রাপ্ত ভোট ঢুকিয়ে ভোট গণনা করে। প্রিসাইডিং অফিসার কেন্দ্রে ফলাফল ঘোষণা করে চলে যায়।

মেম্বার প্রার্থী হারুন ছাড়াও কামাল হোসেন, নবীর হোসেন, মহিলা সংরক্ষিত প্রার্থী কুলসুমা আক্তার ওই কেন্দ্রের বিভিন্ন অনিয়ম তুলে ধরে পুনরায় ভোট গণনার দাবি করেন। এ সময় ওই ওয়ার্ডের শত শত নারী-পুরুষ মানববন্ধনে অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x