ঢাকাThursday , 1 April 2021
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে দুই গ্রুপে সংঘর্ষে আহত ১২ ॥ গুরুতর-২ ॥

rabbi
April 1, 2021 3:30 pm
Link Copied!


মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী ॥


মহিপুরে বিরোধীয় জমিতে ডাল তুলতে গেলে দুই গ্রুপের সংঘর্ষে ১২ জন আহত হয়েছে এর মধ্যে দুইজন গুরুতর যখম হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো- মোঃ নজরুল হাওলাদার ওরফে নয়ন চৌধুরী (৩৭), মোসাঃ সালমা বেগম (৩৫), মোঃ সুমন হাওলাদার (৩৪), মোসাঃ সাবিনা বেগম (৩০), মোঃ রাকিব (২০), মোঃ হাসিব (২৫), মোঃ সবুজ (২৯), অপর পক্ষের ৫ জন মোঃ এরশাদ সিকদার (৩৩) মোঃ সুলতান খান (৫০) খলিল (৪৫) ইমরান (২৩) নুরছাইদ (৫০)। স্থানীয় ও মহিপুর থানা পুলিশের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রন করে আহতদের চিকিৎসা কেন্দ্রে পাঠানো হয়েছে। গত ১ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে মহিপুরের বিপিনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

ভূমির মালিক আহত সুমন হাওলাদার জানিয়েছেন, ৩৪ নং জে এল শিববাড়িয়া মৌজার এস এ ১৬৯, নামজারী খতিয়ান ৫২৪, জমি ১. ৩২ একর ভূমি তাদের। ওই জমি নিয়ে আদালতে দেওয়ানী মামলার রায় রয়েছে তাদের পক্ষে এবং বিবাদী ইসমাইল সিকদার গংদের ওই ভূমিতে প্রবেশ’র নিষেধাজ্ঞা রয়েছে। সুমন হাওলাদার আরো জানান, দীর্ঘ বছর ধরে ওই তারা চাষাবাদের মাধ্যমে ভোগ দখল করছে। তাদের চাষকৃত মুগ ডাল তুলতে গেলে ভূমি দস্যু ফারুক সিকদার, ইসমাইল সিকদার, এসাহাক সিকদার , এরশাদ, রফিক, সুলতান খা, নুরছায়েদ, খলিল , ইমরান, নিজাম, ছরোয়ারসহ ৫০/৬০ জনের একটি গ্রুপ হামলা চালিয়ে তাদের মহিলাসহ ৯জনকে আহত করে। এদের মধ্যে দুইজন নজরুল ও সালমা বেগম মাথার আঘাতে গুরুতর আহত রয়েছে। তারা সকলেই তুলাতলী ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে তুলাতলী ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ সুবির পাল জানিয়েছেন ৯ জনের মধ্যে ১জন মহিলা ও ১ জন পুরুষ গুরুতর বিধায় ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

সুমন হাওলাদারের অভিযুক্ত ফারুক সিকদার ও ইসমাইল সিকদার গংদের আহত ৫জন কলাপাড়া ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে কিন্তু তাদের কাউকে মুঠোফোনে পাওয়া যায়নি।

মহিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জানিয়েছেন, সংঘর্ষের ঘটনা শুনে সরেজমিনে গিয়েছিলেন অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x