ঢাকাSunday , 18 April 2021
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন পার্শ্ববর্তী ভূমি হুমকির মুখে।।

rabbi
April 18, 2021 9:57 am
Link Copied!

মোঃ জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার কুয়াকাটায় ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে পার্শ্ববর্তী ভূমি হুমকির মুখে পরেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা যায়,মোঃ আবুল মিয়া, কবির হোসেন ও নুর মোহাম্মদ এই তিন জন মালিকের সমন্বয় দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে ফসলী ভুমির বালু উত্তোলনের সহায়তা করছে ।

অভিযোগের ভিত্তিতে সরেজমিনে রবিবার ১৮ ই এপ্রিল দুপুর ১টার দিকে যাওয়া হয়। দেখা যায়, কুয়াকাটা পৌরসভার ৮ নং ওয়ার্ড পাঞ্জুপাড়া গ্রামে তিন ফসলা ভূমিতে আইয়ুব আলী শিকদারের নিজ জমি হইতে দীর্ঘদিন ধরে বালু উত্তোলন করে অন্যত্র বিক্রি করছে। অবৈধ ভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের ফলে তার নিজের জমিসহ পার্শ্ববর্তী জমি এখন হুমকির মুখে পরেছে।

এ ব্যাপারে কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার কিছুই জানেনা বলে,বালু উত্তোলন কাজ বন্ধ করে দেওয়ার সহায়তা চান গণমাধ্যমের কাছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x