ঢাকাSunday , 9 June 2024
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় অসংক্রামক রোগ প্রতিরোধে স্থানীয় সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা

rabbi
June 9, 2024 2:01 pm
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক :
কুয়াকাটায় অসংক্রামক রোগ প্রতিরোধে স্থানীয় সরকারের ভূমিকা শীর্ষক আলোচনা সভা করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে কুয়াকাটা পৌরসভা মিলনায়তনে বেসরকারি সংস্থা এসএসডিপি‘র উদ্যোগে সেন্টার ফর ল এন্ড পলিসি এ্যাফেয়ার্স এর অর্থায়নে এ সভার আয়োজন করা হয়।


সভায় সভাপতিত্ব করেন কুয়াকাটা পৌরসভার প্যানেল মেয়র মো: মনির শরীফ। এসময় বক্তব্য রাখেন পৌর সচিব মো: হুমায়ন কবির, হিসাব রক্ষক গাজী মো: আনোয়ার হোসেন, সেনিটারী ইন্সপেক্টর মৃনাল চন্দ্র দেবনাথ, এসএসডিপি‘র নির্বাহী পরিচালক মো: হাবিবুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)‘র নির্বাহী পরিচালক ও জাতীয় সাংবাদিক কল্যাণ ফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মো. মিজানুর রহমান। সভায় বিষয় ভিত্তিক অনেক সিদ্ধান্ত নেয়া হয়।

যেমন, অসংক্রামক সম্পর্কে পৌরবাসীকে সচেতন করা। পৌর এলাকার সকল হোটেল রেষ্টুরেন্ট-এ মোবাইল কোর্ট এর মাধ্যমে খাদ্যমান নিয়ন্ত্রণ করার জন্য স্যানিটেরি ইন্সপ্যাক্টরকে সহায়তা করা। বাজেটে অসংক্রামক রোগ প্রতিরোধে কর্মসূচী ভিত্তিক বাজেট বরাদ্ধ রাখা ও তামাক বিরোধী কার্যক্রমে (বাজেট) বরাদ্ধ রাখা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।