ঢাকাMonday , 9 October 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় ছুড়িকাঘাত আহত-১, গ্রেফতার-৪

rabbi
October 9, 2023 7:17 am
Link Copied!

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়াঃ
কলাপাড়ায় সিনেমা স্টাইলে বুকে ছুড়ি ঢুকিয়ে দেয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র জরুরি বিভাগের সামনে এ ঘটনাটি ঘটেছে। আহত মো.জলিল হাওলাদার উপজেলার চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের মো.দুলাল হাওলাদারের ছেলে।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত মো.রাকিব রাঢ়ি,মো.হেলাল গাজী,মো.জুয়েল মৃধাসহ চার জনকে কলাপাড়া থানা পুলিশ গ্রেফতার করেন।
মামলা সুত্রে জানা যায়,নিশানবাড়িয়া গ্রামের হাজী নাদের তালুকদার বাড়ি জামে মসজিদে জোহরের নামাজ শেষে বাড়ি যাওয়ার পথে আহত জলিলের ভাই রাকিবুলের সাথে অভিযুক্ত মামুন হাওলাদারের ছেলে ইসমাইলের সাথে কথা কাটা কাটি হয়। এ বিষয় কে কেন্দ্র করে মামুন,মজিদ,সালামসহ বেশ কয়েকজন রাকিবুল,জলিল ও তার বাবা দুলাল কে তাদের বাড়িতে এসে মারধর করে এতে তারা আঘাত প্রাপ্ত হয়। অথচ মামুন ও মজিদ বিকেলে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হয়।
এ সময় জলিল ও তার ভাই এবং বাবা হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। অভিযুক্ত সবুজ তাদেরকে দেখতে পেয়ে অন্যান্য লোকজনের সহযোগিতায় তাদের উপর হামলা চালায় এবং কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র জরুরি বিভাগের সামনে বসেই জলিল হাওলাদারের বুকে চাকু ঢুকিয়ে দেয়। এতে তিনি মারাত্মক যখম হয় এবং তার ভাই রাকিবুলও আহত হয়। বর্তমানে তারা দুজনই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মেদ বলেন,এখন প্রযন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x