ঢাকাThursday , 24 December 2020
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়া উপজেলা যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামালকে দল থেকে বহিস্কার ॥

rabbi
December 24, 2020 3:26 pm
Link Copied!


মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী, (সম্পাদক) দৈনিক ণির্ভূল বার্তা ঃ


কুয়াকাটা পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে ভোট চাওয়ার অপরাধে যুবলীগ থেকে বহিস্কার করা হয়েছে এক নেতাকে। গতকাল ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৮টার দিকে কলাপাড়া উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল আলম বাবুল খান জানিয়েছেন, কুয়াকাটা পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার বিপক্ষে জগ মার্কার পক্ষ্যে ভোট চাওয়ার অপরাধে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মস্তফা কামালকে বহিস্কার করা হয়েছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ সাইদুর রহমানের কাছে জানতে চাইলে তিনিও ওই একওই কথা বলেন।
কলাপাড়া উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল আলম বাবুল খান আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কুয়াকাটা পৌরসভা নির্বাচনে আঃ বারেক মোল্লাকে বাংলাদেশ আ’লীগ তথা দলীয় ভাবে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছেন। সেখানে দলীয় ভাবে জনসাধারণের কাছে নৌকা মার্কায় ভোট না চেয়ে বিপক্ষ্যে জগ মার্কায় ভোট চাওয়া মানে দলকে অবমাননা করা। দলকে অবমাননা করে, দলের বিপক্ষ্যে কাজ করে, আবার সেই দলের পরিচয় দিবে, তাহতে পারেনা। তাই দল থেকে বহিস্কার করা হয়েছে।
বিগত দিনে নির্বাচনে অনেক নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে কিন্তু নির্বাচন শেষে আবার দলীয় দলীয় ভাবে সেই পদেই বহাল দেখা গেছে, এটাও কি সেভাবে হবে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিগত দিনে আ’লীগের মূল দলে টুকি টাকি কিছু ঘটলেও যুবলীগের বেলায় মোটেই ঘটবেনা বলে সাব জানিয়ে দেন।
অপর দিকে কুয়াকাটা পৌর নির্বাচনকে ঘিরে ২৫ ডিসেম্বর বাংলাদে আ’লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক (এমপি), বাহা উদ্দিন নাসিম, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ আবজাল হোসেন কুয়াকাটা রাখাইন মার্কেটের নৌকা মার্কার উঠান বৈঠকে যোগ দিবেন। কেন্দ্রীয় নেতাদের আগমন উপলক্ষ্যে নৌকা মার্কার সকল নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিত থেকে নৌকা মার্কার উঠান বৈঠকের সভা সাফল্য মন্ডিত করার আহবান জানান, বাংলাদেশ আ’লীগ মনোনীত প্রার্থী আঃ বারেক মোল্লা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x