ঢাকাSaturday , 10 April 2021
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় অপহ্নত কিশোরীকে উদ্ধার॥ থানায় মামলা

rabbi
April 10, 2021 3:18 pm
Link Copied!


কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি॥
বরগুনা জেলার তালতলী থেকে কুয়াকাটা আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসা এক কিশোরীকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণের সাড়ে ৫ ঘন্টা পর বুবধার রাত সাড়ে তিনটার দিকে কুয়াকাটা হাসপাতাল সংলগ্ন তুলাতলী এলাকায় থেকে অপহ্নত ওই কিশোরীকে উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। এসময় পুলিশ অপহরণে ব্যবহৃত (ঢাকা মেট্রো গ-১৯০৬৯৫) একটি প্রাইভেটকার জব্দ করেছে। তবে শুক্রবার বিকেল পর্যন্ত অপহণের সাথে জড়িতদের কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) ৬জনের নাম উল্লেখসহ আরোও ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছে ওই কিশোরীর বাবা ফারুক হোসেন।
মামলার বিররণে জানা যায়, গত বুধবার (৭ এপ্রিল) রাত ১০ টায় ৪ যুবক ওই কিশোরীকে বহনকারী মোটরসাইকেলের গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায়। এতে সহযোগিতা করে আরও দুই যুবক। আপহরণকারীরা হলো- লতাচাপলী ইউনিয়ন বিএনপির সভাপতি মহিউদ্দিন মুসুল্লী সুলতানের ছেলে ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক জুয়েল মুসুল্লী. ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মতিউর রহমানের ছোট ভাই মামুন. স্থানীয় বিএনপি নেতা দেলোয়ার হাওলাদারের ছেলে ছাত্রদল নেতা রনি. নাজমুল. শাহিন ও ইসমাইল।
পুলিশ সুত্রে আরও জানান অপহরণকারীরা ওই কিশোরী নিয়ে রাত্রি যাপনের উদ্দ্যেশ্যে কুয়াকাটা ও মৎস্য বন্দর আলীপুরে আবাসিক হোটেলে খুঁজতে থাকে। লকডাউনে আবাসিক হোটেল বন্ধ থাকায় লতাচাপলী ইউনিয়নের খাজুরা এলাকায় অপহরণকারীদের দুই বন্ধুর সাথে মুঠো ফোনে কথা বলে তাদের বাসার উদ্যেশ্যে নিয়ে যায় । এ অপহরণের বিষয়ে মোটরসাইকেল ড্রাইভার পুলিশকে জানান। মটরসাইকেল ড্রাইভারের তথ্য সুত্র ধরে অপহরণের সাড়ে ৫ ঘন্টা পর রাত সাড়ে ৩ টার দিকে অপহ্নত কিশোরীকে উদ্ধার করে পুলিশ।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান বলেন, উদ্ধার হওয়া ওই কিশোরীকে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এজাহারভুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x