ঢাকাFriday , 10 May 2024
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র দাখিল 

rabbi
May 10, 2024 3:35 am
Link Copied!

মো: হাবিবুল্লাহ খান রাব্বী:
চতুর্থ ধাপে ৫ জুন অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে পটুয়াখালীর কলাপাড়ায় চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে তিন জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার জন প্রার্থী ইসি কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন, নির্বাচন অফিসার মোঃ মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।
ইসি সূত্র জানায়, চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, কৃষক লীগের সাবেক নেতা সৈয়দ আখতারুজ্জামান কোক্কা ও আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শামিম আল  সাইফুল সোহাগ।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামীলীগেল সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম বাবুল খান, দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী ও পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মোসাম্মৎ নাজমুন নাহার মলি, শাহিনা পারভীন সীমা, রাশিদা বেগম ও লাইজু হেলেন লাকি।
সূত্রটি আরও জানায়, ১২ই মে মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১৩-১৫ মে আপিল, ১৬-১৮ মে আপিল নিষ্পত্তি, ১৯ মে প্রার্থিতা প্রত্যাহার ও ২০ মে প্রতীক বরাদ্দের তারিখ রয়েছে।
সহকারী রিটার্নিং অফিসার মোস্তফা কামাল বলেন,  কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ১ লাখ ৪ হাজার ৩৭২ জন পুরুষ ভোটার, ১ লাখ ১ হাজার ৫০ জন নারী ভোটার এবং ৩ জন হিজড়া ভোটার রয়েছেন।
মোস্তফা কামাল আরও বলেন,’অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে ইসি সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x