ঢাকাFriday , 3 May 2024
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় অতি-তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর পক্ষ থেকে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ

rabbi
May 3, 2024 4:55 am
Link Copied!

মোঃ মাহতাব হাওলাদার।।
পটুয়াখালীর কলাপাড়ায় ত্রান ও দুর্যোগ প্রতিমন্ত্রী মো:মহিববুর রহমান এমপি এর পক্ষ থেকে তীব্র তাপদাহে অতিষ্ঠ পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার স্যালাইন ও খাবার পানি বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার(২ মে) বিকেল ৪ টায় কলাপাড়া শহরে খাবার স্যালাইন ও পানি বিতরণ করে উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়া একই সময় মহিপুর বন্দরে পথচারী ও অটোভ্যান চালাকদের মাঝে মহিববুর রহমান এমপি এর পক্ষ থেকে বিনামূল্যে খাবার স্যালাইন ও পানি বিতরন করেন মহিপুর থানা সদর ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধার সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদার,কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান অমি গাজী,কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুসা।
এছাড়া মহিপুরে র কার্যক্রমে উপস্থিত ছিলেন মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক ও থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী,মহিপুর থানা ছাত্রলীগ নেতা ও মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ খান,সাধারন সম্পাদক রুবেল হাসান,মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হাওলাদার সহ ছাত্রলীগের অন্যতম নেতাকর্মীরা।
এসময় কলাপাড়া ও মহিপুরে ৫ হাজার পথচারী ও বিভিন্ন পেশায় কর্মরত ব্যাক্তিবর্গদের মাঝে বিনামূল্যে খাবার স্যালাইন ও পানি বিতরণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x