ঢাকাSaturday , 19 June 2021
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষন মামলার আসামী গ্রেফতার করছেনা পুলিশ উপায় না পেয়ে মায়ের সংবাদ সম্মেলন

akas
June 19, 2021 5:38 am
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়নের পশ্চিম মধুখালী গ্রামের ৬ বছরের শিশু কন্যা ধর্ষনের আসামি গ্রেফতার না করার প্রতিবাদে মহিপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভিকটিমের মা।

আজ শনিবার(১৯ জুন ) সকাল ১০ টায় মহিপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় মামলার বাদি ও ভিকটিমের মা লিখিত বক্তব্যের মাধ্যমে বলেন গত ১১/০৫/২০২১ তারিখ তার ৬ বছরের শিশু কন্যাকে একই গ্রামের রুস্তম ফকিরের ছেলে ইউসুফ ফকির (৩৫) ফুসলিয়ে বুট -মুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের মা নিজে বাদি হয়ে ১২/০৫/২১ তারিখ কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নম্বর ০৯/৯২। কিন্তু মামলা দায়েরের দীর্ঘ ১ মাস অতিবাহিত হওয়ার পরেও কলাপাড়া থানা পুলিশ এখনো আসামিকে গ্রেফতার করতে পারেনি।

তিনি আরো অভিযোগ করে বলেন উল্টো মামলার তদন্ত কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন আপনারা আসামির খোজ দিন আমরা ধরে দিবোনে। এবং আসামির পরিবারের লোকজন ভিকটিমের পরিবারকে বার্তমানে ভিভিন্ন ভয় ভিতি দেখিয়ে মামলা উঠিয়ে ফেলার চাপ প্রয়োগ করছেন। তারা র্তমানে নিরাপত্তা হীনতায় ভূগছেন।

সংবাদ সম্মেলনের ভিকটিমের মা সাংবাদিকদের মাধ্যমে তার ৬ বছরের কন্যা শিশু ধর্ষনের বিচার দাবি করেন প্রধানমন্ত্রীর কাছে।

এ ব্যাপারে মামালার তদন্ত কারি কর্মকর্তা এস আই সুজনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আসামি গ্রেফতারের জন্য আমরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x