ঢাকাTuesday , 23 May 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

rabbi
May 23, 2023 7:49 am
Link Copied!

 

নির্ভুল বার্তা ডেস্ক :- বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে ২০তম প্রতিষ্ঠা বার্ষিক পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল দশ ঘটিকায় প্রথমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা ‍উত্তলন পরে বিকাল ৪.৩০ মিনিটের সময় একটি আনন্দ বর্ণাঢ্য র‌্যালী শোভাযাত্রা বেড় হয়ে জেলা শহরের নতুন বাস স্টান্ড আওয়ামী মৎস্যজীবী লীগের অস্থায়ী কার‌্যালয় থেকে সদর রোডস্থ বাংলাদেশ আওয়ামী লীগের পার্টি অফিসে এসে শেস হয় ।

 

এ সময় জেলা আওয়ামী লীগের পার্টি অফিসে প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। পটুয়াখালী জেলা মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: নিজাম উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মৃধা’র পরিচালনায় বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা মৎস্যজীবী লীগের সহ সভাপতি ড.মো: শহিদুল ইসলাম বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আবুদুল মান্নান, পটুয়াখালী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: নিজাম ‍উদ্দিন তালুকদার ও সাধারণ সম্পাদক মো: জিয়াউর রহমান জুয়েল মৃধা ।

 

অন্যানদের মধ্যে আরও ‍উপস্থিত ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক মো:ফজলুল করিম ফোরকান,কে এম জিয়াউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মামুন,মৎস্য ও প্রানী বিষয়ক সম্পাদক দীপংকর সাহা সম্বু, মহিলা বিষয়ক সম্পাদক শাহানাজ পারভিন ছবি,সাংস্কিৃতিক বিষয়ক সম্পাদক তানিয়া আহম্মেদ,উপ-আইন বিষয়ক সম্পাদক ‍উম্মে আসমা আখী,পটুয়াখালী সদতর ‍উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো: জহিরুল হক রানা মৃধা,যুগ্ন সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামন রুবেল,গিলাচিপা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো: নুরসাইদ মিয়া,সাধারণ সম্পাদক মাহামুদ হাসান সাবুসহ পটুয়াখালী’র জেলা, আট উপজেলা, পৌর মৎস্যজীবী লীগের অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য পটুয়াখালী জেলা মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী আকর্ষণ করেছে জেলার সকল পেশার নারী পুরুষের। সাধারণ মানুষের মতামত এ ধরনের বর্ণাঢ্য আনন্দ সোভাযাত্রা আসলেই চোখে পরার মতন ।

 

হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় দুই সদস্য সংসদ ও জেলার আওয়ামীলীগের সভাপতি,সাধারণ সম্পাদক নেতা দের ছবি সম্বলিত বিশাল ছবি,জাতীয় ও দলীয় পতাক প্রদর্শন ছিল চোখে পরার মতন ।

 

উল্লেখ্য ২০০৪ সালে ২২ মে যাত্রা শুরু করে মৎস্যজীবী লীগ। আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিলে দলের সহযোগী সংগঠন হিসেবে মৎস্যজীবী লীগকে স্বীকৃতি দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x