ঢাকাWednesday , 25 May 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে কিশোর গ্যাং এর হামলায় সাংবাদিক সহ ২ জন আহতের ঘটনায় ৪ জন গ্রেফতার

rabbi
May 25, 2022 5:57 am
Link Copied!

মো: মহিবুল্লাহ পাটোয়ারী :

পটুয়াখালী মহিপুরে কিশোর গ্যাং”র হামলায় সাংবাদিক সহ ২ জনকে কুপিয়ে এবং পিটিয়ে আহতের ঘটনার মামলায় ৪ সদস্যকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন সুমন খান, রনি, ওসমান ও শাহীন।

বুধবার (২৫ মে ) ভোর রাতে কলাপাড়া এলাকার চাকামুইয়া ব্রিজ এবং ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় মহিপুর এবং কলাপাড়া থানার পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃআবুল খায়ের বলেন গ্রেফতারকৃতদের আদালতে প্রেরনের প্রকৃয়া চলছে। এসময় তিনি বলেন মহিপুর থানা এলাকার কোন প্রকার সংঘবদ্ধ কিশোর অপরাধী থাকতে পারবেনা এবং এদের আশ্রয় ও প্রশ্রয় দাতাদেরও আইনের আওতায় আনার কথা জানান তিনি। তিনি অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনার সন্তান কোথায় যায়, কি করে, কার সংস্পর্শে আসছে এগুলো একটু ভালোভাবে খেয়াল রাখতে অন্যথায় থানা পুলিশ কে অবগত করার জন্য বলেন তিনি।

উল্লেখ্য গত শনিবার (২২মে) মহিপুর শেখ রাসেল সেতুর গোড়ায় দৈনিক আলোকিত সকালের সাংবাদিক হাসান হাওলাদার (২৫) ও রাকিব (২০) কে কুপিয়ে ও পিটিয়ে যখম করে স্থানীয় কিশোর গ্যাং”র প্রধান খলিল সহ ২৫-৩০ জন কিশোর। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত রাকিবের কোমরে ১৪ টি সেলাই লাগে এবং সাংবাদিক হাসানের চোখের নিচে যখম হয়।

এ ঘটনায় আহত রাকিবের মা বাদি হয়ে মহিপুর থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x