ঢাকাWednesday , 30 March 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

মিজানুর রহমান সভাপতি, নাসির উদ্দিন সদস্য সচিব, কুয়াকাটায় ২১ সদস্য বিশিষ্ট সমাজ উন্নয়ন কমিটি গঠন

rabbi
March 30, 2022 8:47 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি :
মিজানুর রহমান সভাপতি, নাসির উদ্দিন সদস্য সচিব, কুয়াকাটায় ২১ সদস্য বিশিষ্ট একটি সমাজ উন্নয়ন কমিটি গঠন করা হয়েছে।কুয়াকাটা পৌরসভায় তামাক নিয়ন্ত্রণ আইনের বাস্তবায়ন জোরদারকরণের লক্ষ্যে পৌরসভা ও টাস্কফোর্স কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কুয়াকাটা পৌরসভা অডিটরিয়ামে বেসরকারী সংস্থা ‘গ্রামবাংলা উন্নয়ন কমিটি’ ও ‘এসএসডিপি’,র যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।
সভায় পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা টুরিষ্ট পুলিশ পরিদর্শক আবু শাহাদাৎ মোঃ হাচনাইন পারভেজ।
সভায় পৌর কাউন্সিলরবৃন্দ, সংবাদ কর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার লোক উপস্থিত ছিলেন।


আলোচনায় কুয়াকাটা পৌরসভা এলাকার বিদ্যালয়সমূহের আশেপাশে ১০০ গজের মধ্যে কোন ধরণের তামাকজাত দ্রব্য বিক্রি করতে পারবেনা এবং তামাকের বিজ্ঞাপন বন্ধে মোবাইল কোর্ট করার দাবী জানান। এছাড়া ট্যুরিষ্ট এলাকা বিবেচণা করে যত্রতত্র ধূমপান বন্ধে স্মোকিং জোন ঘোষণার কথা বলেন অংশগ্রহণকারীরা।
পরে তামাক নিয়ন্ত্রণ আইনের বাস্তবায়ন জোরদারকরণের লক্ষ্যে ২১ সদস্য বিশিষ্ট একটি সমাজ উন্নয়ন কমিটি গঠন করা হয়।
এতে উপক‚লীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক মোঃ মিজানুর রহমানকে সভাপতি ও মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ নাসির উদ্দিনকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে, সহ-সভাপতি শফিকুল আলম, সহ-সভাপতি সাইদুর রহমান, সদস্য মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী, মোঃ বশির উল্লাহ, মোঃ আবুল বাসার মিয়া, জি,এম গনি, মোঃ হাবিবুর রহমান, মোঃ মনির হাওলাদার, মাওঃ মোঃ জাহিদ, পবিত্র চন্দ্র হাওলাদার, মোঃ রাকিব বিল্লাহ, মোঃ রাকিব মুসুল্লী, ইব্রাহিম ওয়াহিদ, মোসাঃ শিরিন আক্তার, মোসাঃ দোলন আক্তার, মোঃ মনিরুজ্জামান, মোঃ শামীম ওসমান হীরা, মোঃ আবুল হোসেন রা০জু, ও মোঃ জনি আলমগীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x