ঢাকাThursday , 17 March 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

rabbi
March 17, 2022 2:09 pm
Link Copied!

গত ১৬ মার্চ বরিশাল থেকে প্রকাশিত দৈনিক ‘কলমের কন্ঠ’ পত্রিকা সহ কয়েকটি পক্রিকায় ‘কুয়াকাটায় বাউন্ডারী ঘেরা জমিতে চলছে অবৈধ দখল’ শীর্ষক শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে, যেটা আার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে নয় শতাংশ জমির ক্রয়সূত্রে মালিক হেলাল আকন বাইন্ডারী দিয়ে ঘিরে রেখেছিলেন। সেখানে স্থানীয় আঃ মন্নান হাওলাদার গংরা জমিতে দখল কাজ শুরু করেছে। অপরদিকে সংবাদের একাংশে লেখা হয়েছে কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদারের সালিশ সিদ্ধান্তে দখলদাররা কাজ চালাচ্ছে এমন একটি সংবাদ প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। সমাজে আমাকে এবং পৌর মেয়রকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষে একটি স্বার্থান্বেসী মহল সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে সহযোগিতা করে ওই সংবাদ প্রকাশ করিয়েছে। তাই আমি প্রকাশিত মিথ্যা সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রকৃত সত্য হচ্ছে ২০০৭ সালের ৩ অক্টোবর এস,এ ও বি,এস রেকর্ডিয় দাতা নুর হোসেন মুন্সীর কাছ থেকে ১০ শতাংশ জমি মোঃ রুহুল আমিন আকন ক্রয় করে সাব কবলা দলিল করে নামজারী পর্চা সৃষ্টি করে ভোগ দখল করে আসছে, যার দলিল নং ৩৪৫৬। সেখানে জমির হাল বাংলা সন-১৪২৮ পর্যন্ত সরকারের রাজস্ব খাজনা দাখিলা পরিশোধ করে বাউন্ডারী দিয়ে ভোগবান দখলে রয়েছেন মোঃ রুহুল আমিন আকন। মূল মালিকের পক্ষে মাইনুদ্দিন রেকর্ডীয় ও দখলীয় জমিতে কাজ করতে গেলে স্বার্থান্বেসী হেলাল আকন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে দুইলক্ষ টাকার চাঁদা দাবী করে। মূলত হেলাল আকন যে মালিকের জমির কথা উল্লেখ করেছেন সে মালিকের জমি ওখানে নেই। যদি থাকে তাহলে তার স্ব পক্ষের কাগজ পত্র দেখানোর অনুরোধ করা হচ্ছে।
প্রতিবাদকারীঃ আঃ মন্নান হাওলাদার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x