ঢাকাThursday , 24 February 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী র‍্যাব-৮ এর অভিযানে ১৮ লক্ষ বাগদা চিংড়ি রেনু পোনা জব্দ

rabbi
February 24, 2022 11:54 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ জলিলুর রহমান

পটুয়াখালী র‍্যাব-৮এর বিশেষ অভিযানে ১৮ লক্ষ বাগদা চিংড়ি রেনু পোনা জব্দ করা হয়।

গত (২৪ ফেব্রুয়ারী) পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ব্রীজের টোল সংলগ্ন এলাকায় সকাল ৯টায় র‍্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার শহিদুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে সরকার নিষিদ্ধ ঘোষিত অবৈধ বাগদা চিংড়ি রেনু পোনাসহ একজনকে গ্রেপ্তার করেন।

র‍্যাব সূত্রে জানাযায়,পটুয়াখালী জেলার কুয়াকাটা মহিপুর থানার বিভিন্ন এলাকা থেকে কিছু অবৈধ মৎস ব্যবসায়ী বাগদা চিংড়ির রেনু সংগ্রহ করে বাগেরহাট ও খুলনার উদ্দেশ্য যাবার পথে একজন অবৈধ মৎস ব্যবসায়ীসহ ১৮ লক্ষ বাগদা চিংড়ি রেনু ভর্তি ৭২ টি ড্রাম জব্দ করা হয়। যার অবৈধ বাজার মূল্য ৩০ লক্ষ টাকা।

এবিষয়ে পটুয়াখালী র‍্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার শহিদুল ইসলাম বলেন, অবৈধভাবে বাগদা রেনু ধরার অপরাধে, আল মামুন (২৭), পিতা- শহীদ হাওলাদার, সাং-উমেদপুর, থানা-কলাপাড়া, জেলা-পটুয়াখালীকে ভ্রাম্যমান আদালতে সহকারী কমিশনার (ভূমি), জনাব মোঃ শাহীন মাহমুদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পটুয়াখালী সদর, মৎস সংরক্ষণ আইন ১৯৫০ এর ০৪ ধারা মোতাবেক ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

এবং জব্দকৃত ১৮ লক্ষ বাগদা চিংড়ি রেনু পোনা গুলো পটুয়াখালী জেলার কলাপাড়া থানার হাজীপুর আন্দার মানিক নদীতে অবমুক্ত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x