ঢাকাFriday , 14 January 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

অপহৃত কিশোরী ৫ দিনেও উদ্ধার হয়নি…

rabbi
January 14, 2022 12:48 pm
Link Copied!

মাদারীপুরে অপহরণের পাঁচ দিনেও উদ্ধার হয়নি ইতালি প্রবাসীর কিশোরী মেয়ে। সন্ধান না পেয়ে অসহায় হয়ে পড়েছেন অপহৃতের পরিবারটি। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্বজনরা জানান, আত্মীয় মারা যাওয়ার খবরে ৮ বছর পর মা-বাবার সঙ্গে ইতালি থেকে ফুফুর বাড়িতে আসে ১৫ বছর বয়সী নোভা চোকদার। সোমবার সকালে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে নোভাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় আফজাল হোসেন শাওনসহ তার সহযোগীরা। এরপর আর কোনো সন্ধান মেলেনি তার। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি মেয়েটিকে উদ্ধারের দাবি জানিয়েছেন নোভার স্বজন ও এলাকাবাসী।

নোভার বাবা রিপন চোকদার বলেন, আমার মেয়ে এখনো বাংলায় ঠিকমতো কথা বলতে পারে না। দেশের টাকাও চিনে না। তাকে কৌশলে অপরহণ করে নিয়ে গেছে। এ ঘটনার বিচার চাই। আর আমি আমার মেয়েকে দ্রুত ফেরত চাই।

কিশোরীর ফুফা সামচুদ্দিন মাতুব্বর বলেন, কিশোরী সোমবার সকালে ‘ব্রাশ’ করতে বাড়ির সামনের সড়কে আসে। এ সময় কতিপয় সন্ত্রাসী তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে। তাকে উদ্ধারের জন্য প্রশাসনের কাছে আকুল আবেদন জানাচ্ছি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪ জনের নামে সদর মডেল থানায় মামলা করেছেন মেয়েটির বাবা।

এদিকে প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওন পলাতক রয়েছে। এরই মধ্যে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। তথ্য প্রযুক্তির সহায়তায় চলছে কিশোরীকে উদ্ধার অভিযান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x