ঢাকাTuesday , 15 December 2020
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

হেফাজতে ইসলামের ছাতার নিচে স্বাধীনতাবিরোধীরা : হানিফ

rabbi
December 15, 2020 3:41 pm
Link Copied!

অনলাইন ডেক্স:

সেই ছাতাটা হচ্ছে হেফাজতে ইসলাম। ভাস্কর্য নিয়ে যাঁরা ধর্মের দোহাই দিয়ে কথা বলছেন, তাঁদের স্বাধীনতাবিরোধী উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, স্বাধীনতাবিরোধীরা এখন এক ছাতার নিচে গিয়েছেন।

মাহবুব উল আলম বলেন, ‘রাষ্ট্র পরিচালনার জন্য সরকারকে অনেক সময় সব শ্রেণির সঙ্গে দেশের উন্নয়ন অগ্রগতির জন্য হয়তো আলোচনা করতে হয়। সেটা ভিন্ন কথা। কিন্তু আদর্শিকভাবে আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করি, আমরা মৌলবাদী-জঙ্গিবাদীদের সঙ্গে কথা বলতে রাজি নই। এদের কোনো অন্যায় অযৌক্তিক দাবি মানতে আমরা রাজি নই।’

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন। ‘মুক্তিযুদ্ধের চেতনা ও বর্তমান প্রেক্ষাপট, শিক্ষক সমাজের করণীয়’ শীর্ষক ওই আলোচনা সভার আয়োজন করে স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদ।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ‘যদি ধর্মের দোহাই দিয়ে ভাস্কর্য ভাঙা অথবা সংবিধানে আঘাত করার মতো কোনো কাজ করতে চান, বাংলার জনগণ তা বরদাশত করবে না। মুক্তিযুদ্ধের চেতনা যাঁরা বুকে ধারণ করেন, তাঁরা এটা মেনে নেবে না। যেকোনো অপশক্তিকে রুখে দেওয়া হবে।’

স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদের সভাপতি এস এম জয়নুল আবেদীন জিহাদীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব মো. শাহজাহান আলম, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান, স্বাধীনতা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা শিক্ষক পরিষদের মহাসচিব তাজুল ইসলাম ফরাজী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x