ঢাকাThursday , 10 December 2020
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বর্ণচোরায় আওয়ামী লীগই পরিণত হয়েছে: মির্জা ফখরুল

rabbi
December 10, 2020 12:21 pm
Link Copied!

অনলাইন ডেক্স:


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আওয়ামী লীগই বর্ণচোরা। স্বাধীনতার পর থেকেই তারা মুখে গণতন্ত্রের কথা বলেন অন্যদিকে নিজেরাই গণতন্ত্র ধ্বংস করছেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রেক্ষিতে বুধবার বিকেলে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ মন্তব্য করেন।

এর আগে ভাস্কর্য ইস্যুতে বিএনপির বর্ণচোরা রাজনীতি জাতির কাছে এখন স্পষ্ট হয়ে গেছে বলে মন্তব্য করেছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সংবাদ সম্মেলনে ফখরুল আরও বলেন, ‘আজকে দেশে অনিশ্চয়তা, অস্থিশীলতা তাদের জন্যই সৃষ্টি হয়েছে। গণতন্ত্রের কথা বলে তারা একদলীয় শাসন ব্যবস্থা চালু করেছিলেন তখন তারা বর্ণচোরা রাজনীতি করেছিলেন। আওয়ামী লীগ প্রতিটি সময় শুধু বিএনপির নাম নিতে থাকে। কারন তারা জানে বিএনপি আছে, শক্তিশালীভাবে আছে। সারা বাংলাদেশে বিএনপি ছাড়া আর কিছু নেই।’

চলমান পৌরসভার নির্বাচন নিয়ে মির্জা ফখরুল বলেন, ‘নির্বাচন কমিশন যতদিন আছে ও আওয়ামী লীগ সরকার যতদিন আছে কোন নির্বাচন সঠিকভাবে হবেনা। এরপরেও আমরা নির্বাচনে যাবো। কারণ বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শরিফুল ইসলাম শরিফসহ জেলা বিএনপির নেতৃবৃন্দরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x