ঢাকাMonday , 28 March 2022
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নের লক্ষ্যে সভা

rabbi
March 28, 2022 2:03 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি :
কুয়াকাটায় প্রশাসনিক কর্মকর্তা, সংবাদকর্মী ও স্থানীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকদের সাথে তামাক নিয়ন্ত্রণ আইনের বাস্তবায়ন জোরদারকরণের লক্ষ্যে সমাজ উন্নয়ন কমিটির সভা করা হয়েছে। সোমবার বিকেলে কুয়াকাটা পৌরসভা অডিটরিয়ামে বেসরকারী সংস্থা ‘গ্রাম উন্নয়ন কমিটি’ ও ‘এসএসডিপি’,র যৌথ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়েছে।


সভায় সভাপতিত্ব করেন ঘূর্ণীঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি)’র লতাচাপলী ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল আলম। সভায় উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাউদার্ন সোসিও ইকোনোমিক ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এসএসডিপি)’র নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পুলিশ পরিদর্শক মোঃ হাসনাইন পারভেজ. গ্রামবাংলা উন্নয়ন কমিটির পরিচালক (কর্মসূচী) একেএম আলম।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুসুল্লীয়াবাদ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ইংরেজী প্রভাষক মোঃ সাইদুর রহমান সাইদ, ফেয়ার মাইন্ড সমাজ কল্যাণ সংস্থার’ সভাপতি মোঃ রাকিব মুসুল্লী প্রমুখ।


সভায় প্রশাসনিক কর্মকর্তা, সংবাদকর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ অংশগ্রহণকারী হিসেবে উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন, প্রচারণা ও পৃষ্ঠপোষকতামূলক কর্মকান্ড নিষিদ্ধকরণ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণে মোবাইল কোর্ট পরিচালনার পাশাপশি সকলকে ঐক্যবদ্ধ হয়ে সচেতনতামূলক কাজ করতে হবে।
পরে এ বিষয় কুয়াকাটা পৌর পরিষদ নের্তৃবৃন্দ নিয়ে এক সভা করা হয়। এতে কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার সহ কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x