ঢাকাSunday , 15 October 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

আমরা কুয়াকাটাবাসী’র লাইভ দেখে খাদিজাকে আর্থিক সহায়তা দিলেন এমপি মহিব

Link Copied!

পটুয়াখালীর মহিপুর থানাধীন ডালবুগঞ্জ ইউনিয়নের খাপড়াভাঙ্গা গ্রামের জেলে জসীম চৌকিদারের মেজো মেয়ে খাদিজা (১০) দীর্ঘদিন ধরে থ্যালাসামিয়া ও কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে বর্তমানে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মেয়ের চিকিৎসার খরচ চালাতে গিয়ে প্রায় নিঃস্ব জেলে জসীম চৌকিদার ও তার পরিবার। বিষয়টি “আমরা কুয়াকাটাবাসী” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ফেসবুক পেইজ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তাৎক্ষণিক বিষয়টি নজরে আসে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিবের।

পরে রোববার (১৫ অক্টোবর) বিকেলে এমপি মহিবের একান্ত বিশেষ সহকারী তরিকুল ইসলাম মৃধাকে খাদিজার বাড়িতে পাঠিয়ে নগদ দশ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় তরিকুল ইসলাম মৃধা বলেন, ‘খাদিজার অসুস্থতার বিষয়টি ‘আমরা কুয়াকাটাবাসী’ নামে একটি পেইজের মাধ্যমে জানতে পেরে তাৎক্ষণিক মাননীয় এমপি মহোদয় আমাকে নগদ কিছু আর্থিক সহায়তা নিয়ে পাঠিয়েছেন এবং সার্বিক খোঁজ-খবর নেওয়ার জন্য বলেছেন।’

এ বিষয়ে আমরা কুয়াকাটাবাসী’র সভাপতি হাফিজুর রহমান আকাশ বলেন, ‘আমরা খাদিজার বিষয়টি জানতে পেরে তার বাড়িতে গিয়ে খোঁজ-খবর নেই এবং আমাদের সংগঠনের অফিসিয়াল পেইজ থেকে একটি লাইভ করি‌। লাইভটি স্থানীয় সংসদ সদস্যের নজরে এলে তিনি তার একান্ত বিশেষ সহকারীর মাধ্যমে দশ হাজার টাকার আর্থিক সহযোগিতা প্রদান করেন।’

এসময় উপস্থিত ছিলেন মহিপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জামাল হোসেন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী, ডালবুগঞ্জ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুমান হাসনাত, আমরা কুয়াকাটাবাসী সংগঠনের সভাপতি হাফিজুর রহমান আকাশ, সহ-সভাপতি মাইনুদ্দিন আল আতিক, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম খান হিমেল ও অর্থ সম্পাদক আল আমিন অনিক প্রমুখ।

একইদিনে চাপলীর গঙ্গামতি মদিনাতুল উলুম মহিলা মাদরাসার নির্মাণ কাজের জন্য এমপি মহিবের পক্ষ থেকে নগদ দশ হাজার টাকা প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x