ঢাকাMonday , 15 May 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাকেরগঞ্জে উন্নয়নের রুপকার নাছরিন জাহান রত্না আমিন এমপি।

rabbi
May 15, 2023 2:19 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

বাকেরগঞ্জ ৬ আসনে মহাজোটের এমপি নাসরিন জাহান রত্না আমিননের হাতের ছোঁয়ায় ১৪ ইউনিয়নের মানুষ আজ তার সুফল ভোগ করতেছে। প্রত্যেকটি ইউনিয়নের চেয়ারম্যানদের সঙ্গে নিয়ে উন্নয়ন মূলক কাজের আলোচনা সভা করেন।

কিভাবে বাকেরগঞ্জের সকল জনসাধারণের উন্নয়নমূলক কাজ করার জন্য কি কি প্রয়োজন এগুলো তালিকা করেন এবং বিভিন্ন ইউনিয়নে নিজে চলে যান এবং সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন কোন জায়গায় রাস্তাঘাট প্রয়োজন কোন জায়গায় ব্রিজের প্রয়োজন এবং কোথাও কোন মানুষ পানি বাহিত রোগে অসুস্থ হচ্ছে কিনা সে দিকে খেয়াল রেখে বিভিন্ন স্থানে গভীর নলকূপ বসিয়ে দেন এ যেন সাধারণমানুষকে নিজের আপনজন ভেবেই কাজ করে যাচ্ছেন বাকেরগঞ্জ জনসাধারণের এমপি নারছিন জাহান রত্ন আমিন । এক প্রশ্নের তিনি বলেন মানুষ মানুষের জন্য আল্লাহ আমাকে সাধারন মানুষের জন্য এমপি মনোনীত করেছেন মহাজোটের আমি জীবনের শেষ পর্যন্ত মানুষের সেবা করে যাব। সাধারণ মানুষের সেবা করাই আমার মূল লক্ষ্য কারণ এরা আমাকে ভালোবেসে দিয়ে আজ উন্নয়নের সুযোগ দান করেছেন তাই আমিও চাই যে সরকারের প্রত্যেকটি সুযোগসুবিধা থেকে তারা যেন কোন প্রকার সুবিধা হীন না হয় সেদিকে লক্ষ্য রেখে আমি বাকেরগঞ্জের প্রত্যেকটি ইউনিয়নে বারবার ছুটে চলে যাই লক্ষ্য একটিমাত্র আমার বাকেরগঞ্জবাসী কখনো যেন অন্যান্য উপজেলা অন্যান্য জেলা থেকে পিছিয়ে না পড়ে থাকে। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর কন্যা শেখ শেখ হাসিনাকে বাকেরগঞ্জ পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই দক্ষিণবঙ্গের মানুষকে ঢাকার সাথে যোগাযোগ ব্যবস্থা সহজ করার জন্য পদ্মা সেতু উপহার দেওয়ার জন্য। গণমাধ্যমের এক প্রশ্নর জবাবে জনবা নাছরিন জাহান রত্না আমিন বলেন বাকেরগঞ্জ উপজেলায় ২৭৪০ কিলোমিটার রাস্তার এলসিডির মাধ্যমে এ পর্যন্ত তিনি ৩০০ থেকে ৪০০ কিলোমিটার রাস্তা সম্পূর্ণ করেছেন এছাড়াও গ্রামীণ পর্যায়ে যে রাস্তাগুলো রয়েছে সেগুলো কাবিটা কাবিখা দিয়ে রাস্তাগুলো কাজ চলমান রয়েছে বাকেরগঞ্জ উপজেলায় এ পর্যন্ত তিনি ২০০ এর উপরে ব্রিজ করেছেন বৃহত্তমতম বাকেরগঞ্জবাসীকে আরো বলেন যে আমি সাধারণ একজন মানুষ তাই সকল সংবাদ কর্মীদেরকে অনুরোধ রইল যদি কোথাও কোন বাকেরগঞ্জ বাসির কোন সমস্যা থাকে আমাকে জানাবেন আপনারা এই মহিষী নেত্রী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় জাতীয় পার্টির স্টেডিয়াম সদস্য থাকা অবস্থায় ২০০০ তুমুল জনপ্রিয়তা নিয়ে ক্ষমতাসীন বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ নাসিম জোমাদ্দার ভোট ব্যালটের মাধ্যমে ও আওয়ামী লীগের উপজেলা শক্তিশালী মেয়র মাহবুব মিয়াকে বিশাল ব্যবধানে ভোট ব্যালট এর মাধ্যমে জাতীয় পার্টির থেকে তিনি মেয়র হন এরপরে থেকে তার জনপ্রিয়তার কারণে কখনোই তাকে পিছনে দিকে সাধারণ সাধারণ মানুষ কিছু তাকাতে দেয়নি বাকেরগঞ্জের প্রত্যেকটি মানুষ তাকে এমপি হিসেবে বারবার চেয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ বিভিন্ন পত্রিকায় তার সুনামির কথা শুনে ২০০৯ সালে মহাজোট থেকে তাকে সংরক্ষিত এমপি হয়। ২০১৪ সালে তিনি উপজেলা ভোট ব্যালট এর মাধ্যমে মহাজোট দিয়ে এমপি হন ২০১৮ সালে মনোনয়ন পেয়ে তিনি আবারও বাকেরগঞ্জ মাটি ও মানুষের জন্য কাজ করার কর্মস্পিয়ায় তার আছে। বরিশাল ৬ আসন বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়নের সাধারণ মানুষ আবারও জনাব নাছরিন জাহান রত্না আমিনকে এমপি হিসেবে দেখতে চান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x