ঢাকাSaturday , 8 January 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

পর্যটন ও উন্নয়ন বিষয়ক ম্যাগাজিন…“আলোকিত কুয়াকাটা’র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত :

rabbi
January 8, 2022 11:38 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি :
পর্যটন ও উন্নয়ন বিষয়ক ম্যাগাজিন “আলোকিত কুয়াকাটা”র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। ২২ জানুয়ারী (শনিবার) বেলা ১১টায় কুয়াকাটা প্রেসক্লাবে এর আনুষ্ঠানিকভাবে মোড়ক উম্মোচন করা হয়। পর্যটন ও উন্নয়ন বিষয়ক ম্যাগাজিন আলোকিত কুয়াকাটা’র সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন আনু’র সভাপতিত্বে আলোকিত কুয়াকাটা’র প্রকাশনা উৎসবের উদ্বোধন করেন কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক।
প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লা, প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, ট্যুরিস্ট পুলিশ পরিদর্শক মোঃ হাচনাইন পারভেজ, আলোকিত কুয়াকাটার ব্যবস্থাপনা সম্পাদক এ এম মিজানুর রহমান বুলেট, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, কলাপাড়া রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন দিপু, আলোকিত কুয়াকাটার নির্বাহী সম্পাদক কবি ও ছড়াকার তৌহিদুল ইসলাম কনক প্রমুখ। প্রকাশনা উৎসবে সাংবাদিক, মহিপুর থানা পুলিশ কর্মকর্তা, নৌ-পুলিশ, ট্যুর অপারেটর, ট্যুর গাইড এসোসিয়েশন নেতৃবৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিত্ব সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন।
প্রকাশনা উৎসবে বক্তারা বলেন, পর্যটন ও উন্নয়ন বিষয়ক “আলোকিত কুয়াকাটা” কুয়াকাটা পর্যটনের প্রচার ও ব্যান্ডিংয়ের মাধ্যমে কুয়াকাটাকে দেশী বিদেশী পর্যটকদের জন্য মাইলফলক হিসেবে কাজ করবে। বক্তারা আরও বলেন, পর্যটন উন্নয়নে আলোকিত কুয়াকাটা ম্যাগাজিন ভ‚মিকা রাখবে। আলোকিত কুয়াকাটা’র নিয়মিত প্রকাশের জন্য সকল প্রকার সহযোগিতার আশ^াস প্রদান করেন বক্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x