ঢাকাTuesday , 22 February 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে ৯৬২ পিস্ ইয়াবা সহ গ্রেপ্তার-২

rabbi
February 22, 2022 8:22 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ জলিলুর রহমান

পটুয়াখালী পৌরসভার নতুন বাস স্ট্যান্ড এলাকা থেকে ৯৬২ পিস্ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮।

গত (২১ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯ টায় র‍্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার শহিদুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী সদর পৌরসভার নতুন বাস স্ট্যান্ড এলাকা থেকে সকাল সাড়ে ৯টার সময় গ্রেপ্তার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, গ্রেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ী মোঃ আশরাফ খাঁ (৪০) পিতা মৃত ইমান আলী খাঁ পটুয়াখালী সদর পৌরসভার ৬নং ওয়ার্ডের পুরাতন হাসপাতাল রোড ও মোঃ শাওন আকন (২৬) পিতা মৃত মোস্তফা আকন বরিশাল উজিরপুর থানার দামুদার কাঠি ৮ নং ওয়ার্ডের বাসিন্দা।

র‍্যাব-৮ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ীরা গোটা পটুয়াখালী জেলার প্রতিটি উপজেলায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা টেবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। এবং আসামীদের নিকট থেকে উদ্ধারকৃত ৯৬২ পিস্ ইয়াবার অবৈধ বাজার মূল্য ২ লক্ষ ৮৮ হাজার ছয়শত টাকা।

এবিষয়ে পটুয়াখালী র‍্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার শহিদুল ইসলাম বলেন, মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। এবং গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে র‍্যাব-৮ বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে ও আলামতসহ আসামীদের থানায় হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x