ঢাকাMonday , 11 April 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে পূর্বশত্রুতার জের ধরে স্বামীকে রক্তাক্ত যখম স্ত্রীর শ্লীলতাহানীসহ স্বর্নের চেইন ছিনতাই ॥

rabbi
April 11, 2022 7:52 am
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার বাউফল থানার ১নং ওয়ার্ডের সিংহেড়াকাঠীতে পূর্ব শত্রুতার জের ধরে স্বামীকে রক্তাক্ত যখম, স্ত্রীর শ্লীলতাহানীসহ স্বর্নের চেইন ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগে জানা গেছে, গত ৯ এপ্রিল বিকাল সাড়ে ৫টার দিকে বকু চৌকিদারের পুত্র সেলিম চৌকিদার (৫৫) কে পার্শ্ববর্তী আইউবআলী মাল (৬০) ও তার পুত্র মিরাজ মাল (২৮) বেধরক মারপিটে রক্তাক্ত ফুলা যখম করে, স্বামীর ডাক চিৎকারে স্ত্রী ফেরদৌসী বেগম ঘর থেকে বেড়িয়ে উদ্ধার করতে এগিয়ে এলে আইউব আলী মাল’র স্ত্রী মুকুল বেগম(৫০), মিরাজ মালের স্ত্রী তানিয়া বেগম (২২), আইউব আলীর কন্যা কাকুলী বেগম (১৮) পরিকল্পিত ভাবে শ্লীলতাহানীসহ গলে থাকা স্বর্নের চেইন ছিড়ে নিয়ে যায়।

মার-পিটের ঘটনায় স্থানীয় ছটে আসে এবং সেলিম চৌকিদারকে রক্তাক্তাবস্থায় উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ফেরদৌসী বেগমকে স্থানীয় বাজারে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় বাউফল থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

এ ঘটনায় বাউফল থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন জানিয়েছেন, যতো বড়ো প্রভাবশালীই হোকনা কেন অপরাধী যেই হোন কোন প্রকার ছাড় পাবেনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x