ঢাকাTuesday , 4 January 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় নিহত-১

rabbi
January 4, 2022 2:18 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার তুলাতলী নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় নওমুসলিম আঃ ছোবাহান (৬০) নামে একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে কুয়াকাটার তুলাতলী ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল গেটের সামনে সড়কে।
স্থানীয় সূত্রে জানাযায়, কুয়াকাটা-ঢাকা গামি মিম জাল পরিবহণ সন্ধ্যা ৭টার দিকে কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে তুলাতলী নামক এলাকায় এলে পথচারী নওমুসলিম আঃ ছোবাহান রাস্তা পারাপার করার সময় গাড়িটি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনা স্থলেই নওমুসলিম আঃ ছোবাহানের মৃত্যু ঘটে বলে স্থানীয়দের ধারণা। আঃ ছোবাহানের বাড়ি কুয়াকাটার তুলাতলী নামক গ্রামে। তবে দুর্ঘটনাকারী মিম জাল পরিবহণ আলীপুর আটক করে রাখা হয়েছে। পুলিশের সহযোগিতায় তাৎক্ষণিকভাবে নওমুসলিমকে হাসপাতালে নেয়া হলে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত ডাঃ মাহমুদুল হাসান অপু তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।
এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ এম এ খায়ের বলেন, লাশ ময়না তদন্তের প্রক্রিয়াধীন রয়েছে এবং গাড়িটি আলীপুর আটক করে রাখা হয়েছে, পরে থানায় নিয়ে রাখা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।