ঢাকাThursday , 17 March 2022
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন

rabbi
March 17, 2022 12:17 pm
Link Copied!

কুয়াকাটা প্রতিনিধি :
কুয়াকাটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের লক্ষে নানা কর্মসূচীর আয়োজন করা হয়। অং হেলথ্ এন্ড এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুয়াকাটার আবাসিক হোটেল বনানী প্যালেস অডিটরিয়ামে এ কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচীর মধ্যে প্রথমে বিভিন্ন সম্প্রদায়ের লোক নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি হোটেল বনানী প্যালেস থেকে শুরু করে কুয়াকাটার বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে পূনরায় বনানী প্যালেস সম্মুখে এসে শেষ হয়।


পরে এ উপলক্ষে এক আলোচনা সভা করা হয়। সভায় অং হেলথ্ এন্ড এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট নিউ নিউ খেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক। বিশেষ অতিথি ছিলেন কুয়াকাটা পৌর মেয়র মো: আনোয়ার হাওলাদার, জেলা ম্যাজিস্ট্রেট চেন মং, ঘূর্ণীঝড় প্রস্তুতি কর্মসূচী (সিপিপি) কলাপাড়া উপজেলা সহকারী পরিচালক মো: আসাদুজ্জামান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো: আবুল খায়ের ও কুয়াকাটা প্রেসক্লাব সভাপিত নাসির উদ্দিন বিপ্লব প্রমুখ।
সভায় প্রধান মন্ত্রীর অর্থায়নে রাখাইন শিক্ষার্থীদের মাঝে ১২টি সাইকেল ও বৌদ্ধ মন্দির মেরামতের জন্য চৌদ্দ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
সভায় বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোকপাত করা হয়। সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এক কেক কাটা হয় এবং আদিবাসী রাখাইন শিল্পগোষ্ঠীর পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ কর্মসূচীর শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।