ঢাকাWednesday , 5 January 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় কৃষকের ধান ক্ষেত থেকে বিরল প্রজাতির শকুন উদ্ধার

rabbi
January 5, 2022 1:57 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার ধূলাসার ইউনিয়নে এক কৃষকের ধান ক্ষেত থেকে বিরল প্রজাতির একটি শকুন উদ্ধার করেছে শিক্ষার্থীরা। বুধবার দুপুরে কুয়াকাটার অদূরে কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের বৌলতলী গ্রামের মুসা কাজেম নামের কৃষকের ক্ষেত থেকে এটি উদ্ধার করা হয়। তবে এটি ক্ষুধার্ত ও রোগাক্রান্ত ছিলো বলে জানায় স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েকজন শিক্ষার্থী বৌলতলী গ্রামের সড়ক দিয়ে মাদ্রাসায় যাচ্ছিলো। এসময় ওই এলাকার একটি রেন্ট্রি গাছে শকুনটি দেখতে পেয়ে তারা ধাওয়া দেয়। শকুনটি দৌড়ে মুসা কাজেম নামের কৃষকের ক্ষেতে গেলে সেখান থেকে ধওে ফেলে। খবর পেয়ে বন বিভাগ মহিপুর রেঞ্জ এর ধুলাসার ইউনিয়নের বিট অফিসার উজ্জল হোসেন ঘটনাস্থলে পৌছে শকুনটিকে উদ্ধার করে।
মহিপুর রেঞ্জের বন কর্মকর্তা আবুল কালাম জানান, শকুনটিকে রোগাক্রান্ত মনে হচ্ছে, তাই এটিকে প্রাণি সম্পদ অফিসের কাছে হস্তান্তর করা হবে। চিকিৎসাম শেষে প্রানিটিকে বনে অবমুক্ত করা হবে।
কলাপাড়া উপজেলা প্রাণি সম্পদ অফিসের উপ সহকারী কর্মকর্তা সুভাশিষ জানান, শকুনটিকে প্রাণি সম্পদ অফিসে নিয়ে আসলে আমরা সুচিকিৎসা দিয়ে সুস্থ করে তুলবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x