ঢাকাFriday , 8 April 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে নানা গ্রেফতার

rabbi
April 8, 2022 10:33 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি :
পটুয়াখালীর কলাপাড়ায় প্রতিবন্ধী এক শিশুকে (১২) ধর্ষণের অভিযোগে আফজাল খান (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাতে বালিয়াতলী ইউনিয়নের কাংকুনিপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানাযায়, আফজাল ওই প্রতিবন্ধী শিশুর চাচাতো নানা। তার স্ত্রী বাড়িতে একা থাকার সুবাদে সাত মাস পূর্বে ওই শিশুকে কাংকুনিপাড়া গ্রামে তাদের বাড়িতে নেয়। পরে গত বছরের পহেলা সেপ্টেম্বর থেকে এবছরের ১৫ জানুয়ারী পর্যন্ত সুযোগ বুঝে ওই শিশুকে একাধিবার ধর্ষণ করে আফজাল। এঘটনা কাউকে না বলার জন্য ওই শিশুকে বিভিন্ন হুমকি ধামকি দেয় সে। পরবর্তীতে ওই শিশুর শাররীক গঠন পরিবর্তন দেখে তাকে জিজ্ঞাসাবাদ করিলে সে তার মাকে সব খুলে বলে।
কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, শুক্রবার আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। ওই শিশুকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x