ঢাকাThursday , 16 December 2021
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন 

rabbi
December 16, 2021 11:29 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি :
কুয়াকাটা ও মহিপুর বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে সকাল ৯টার দিকে কুয়াকাটা প্রেসক্লাব সদস্যরা ক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধুর ছবিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ দেশের জন্য যারা শহিদ হয়েছেন তাদের রূহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় সহ সম্পাদক মোঃ মিজানুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক কাজী সাইদ, আনোয়ার হোসেন আনু, প্রেসক্লাবের হোসাইন আমির, জাহিদুল ইসলাম বেলাল, বিএমএসএফ পটুয়াখালী জেলা শাখার ধর্ম বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ জাহিদ প্রমুখ।
অপরদিকে মহিপুর থানা পুলিশ, ইউনিয়ন আওয়ামীলীগ, থানা যুবলীগ, থানা শ্রমীকলীগ, কৃষকলীগ, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ,মহিপুর প্রেসক্লাবসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন সকাল ১০ টায় বঙ্গবন্ধুর ছবিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এসয় উপস্থিত ছিলেন মহিপুর থানা অফিসার ইনচার্জ খন্দকার মোঃ আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক আকন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার, মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট, থানা কৃষক লীগের সভাপতি আঃ ছত্তার হাওলাদার, থানা যুবলীগ যুগ্ন আহবায়ক মাসুদ রানা, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদাউস হাওলাদার, যুগ্ন আহবায়ক শাহরিয়ার সুমন, মনির হাওলাদার, মহিপুর থানা যুবলীগের সদস্য ও মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাসিরর উদ্দীন, থানা ছাত্রলীগের সভাপতি শোয়েব খান, সাধারণ সম্পাদক সবুজ ভুইয়া, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ খান, সাধারণ সম্পাদক রুবেলসহ আরো অনেকে।
এছাড়া কুয়াকাটা পৌর আওয়ামীলীগ, কুয়াকাটা পৌরসভা ও লতাচাপলী ইউনিয়ন আওয়ামীলীগ আলাদা আলাদাভাবে বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x