ঢাকাTuesday , 26 September 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে ইয়াবাসহ মশিউর হাওলাদার (৩০) ও আসাহাব (২৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।

rabbi
September 26, 2023 3:09 pm
Link Copied!

মনিরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর ) মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড মুসুল্লীয়বাদ গ্রামের একটি ভাড়াটিয়া বাসা থেকে বিকেল ৫টার দিকে ৩২০ পিচ ইয়াবাসহ তাদের গ্রেফতার করে মহিপুর থানা পুলিশ।

মহিপুর থানার ওসি ফেরদৌস আলম খাঁন এর নির্দেশে এসআই মো:এসআই সাইফুল এএসআই বায়েজিদ, এএসআই আলামিন’র নেতৃত্বে সংঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

গ্রেফতারকৃত মশিউর পুরান মহিপুরের বাসিন্দা আতাহার হাওলাদারের ছেলে। অপর আসামী আসাহাব লতাচাপলী ইউপির মেলাপাড়ার বাসিন্দা হাসান আলীর ছেলে। তারা দু’জনেই একাধিক মাদক মামলার আসামি।

পুলিশ সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে। আগামীকাল বুধবার (২৭সেপ্টেম্বর) তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ জনাব ফেরদৌস আলম খাঁন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করে বলেন, মাদক কারবারিদের কোনো ছাড় নয়, মাদকের সাথে কোনো আপোষ নয়। মহিপুর থানা এলাকাকে মাদক মুক্ত রাখতে, মহিপুর থানা পুলিশ সর্বদাই কঠোর অবস্থানে রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x