ঢাকাMonday , 22 May 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে ফ্রাই দোকানে ডাকাতী নগদ টাকা ও দুই লক্ষাধীক টাকার মাছ ও মালামাল লুট

rabbi
May 22, 2023 6:57 am
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ

মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের লে¤ু^র চরে ফ্রাই দোকানে ডাকাতী দুই লক্ষাধীক টাকার মাছ ও মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের মোঃ আবুল কালাম হাওলাদারের পুত্র মোঃ ইসমাইল হাওলাদার ২০ মে বিকাল ৬টার দিকে অভিযোগে বলেন, ১৯ মে রাত ১১ টার দিকে লতাচাপলী ইউনিয়নের খাজুরা গ্রামের লেম্বুর চর সংলগ্ন একাধীক মামলার আসামী জলদস্যু ও বনদস্যু খ্যাত গ্রæপের সেকেন্ড গডফাদার জংলা নাসির গ্রæপ এ ঘটনা ঘটায়।

 

১০/১২ জনের একটি সংঘবদ্ধ চক্র রাতের আধারে তার দোকানে ঢুকে তাকে ও কর্মচারী নুরুল ইসলামকে বেধরক মারধর করে দোকানের বিক্রিত নগদ ৪৫ হাজার টাকা এবং রুপ চাদা, কোড়াল, ইলিশ, টোনা ফিস, চিংড়ি মাছসহ দোকানের মোদিমনোহরি মালামাল নিয়ে যায়। এতে প্রায় দুলাখ টাকার ক্ষতি সাধন করে।

 

বনদস্যুর সেকেন্ড গডফাদার জংলা নাসিরসহ ৪/৫ জনকে চিনতে পেরেছেন, এরা হলো মৃত্যু লেহাজ মিয়ার পুত্র জংলা নাসির (৪৫), জলদস্যু জংলা শাহালমের পুত্র কবির (৩২) ও ইব্রাহীম (২৬), রাসেল (২৫), জংলা নাসিরের পুত্র বাবু (২০), আলাউদ্দিন মিয়ার পুত্র মিলন (২৮)।

 

এব্যাপারে লেম্বুর চর ফ্রাই বাজার কমিটির সভাপতি কালাম ফকির ঘটনার সত্যতা শিকার করে বলেন, ওই পরিচিত দস্যুদের তান্ডপে পর্যটকসহ স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

 

এ ব্যাপারে মহিপুর থানা অফিসার ইনচার্জ খন্দকার আবুল খায়ের বলেন, অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে। ##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x