ঢাকাMonday , 1 May 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় নানা আয়োজনের মধ্য দিয়ে মে দিবস পালিত

rabbi
May 1, 2023 9:50 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার আলীপুর নানা আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে সোমবার সকালে মৎস্য বন্দর আলীপুর জাতীয় শ্রমিকলীগের আওতাধীন লতাচাপলী ইউনিয়ন মটর শ্রমিক, হ্যান্ডলিং শ্রমিক সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি আলীপুর বন্দরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে লতাচাপলী ইউনিয়ন পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে এক আলোচনা সভা করা হয়।

Exif_JPEG_420

সভায় বক্তব্য প্রদান করেন লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা, ইউনিয়ন আ‘লীগ সভাপতি ডা: মো: সিদ্দিকুর রহমান বিশ্বাস প্রমুখ।

Exif_JPEG_420

এসময় বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া একই দিন বিকেলে প্রয়াত শ্রমিকদের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও সন্ধ্যার পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে। অন্যদিকে সকাল নয়টায় কুয়াকাটা পৌর শ্রমিকলীগ ও ইমারত নির্মাণ শ্রমজীবী ইউনিয়নের যৌথ আয়োজনে আন্তর্জাতিক শ্রমিক দিবসে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কুয়াকাটার মহাসড়ক প্রদক্ষিণ শেষে পৌর আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়। আয়োজিত সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লা, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ তোফায়েল আহমেদ তপু, পৌর কাউন্সিলর মোঃ মজিবর রহমান, পৌর যুবলীগের আহবায়ক মোঃ ইসহাক শেখ প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত করা হয়। আলোচনা সভায় শ্রমিক নেতারা পৌর এলাকার সড়কে চাঁদাবাজি বন্ধের আহবান জানিয়ে শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে সকলকে একত্রে কাজ করার আহবান জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x