ঢাকাThursday , 20 April 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটায় বাংলাদেশ ফেয়ারমাইন্ড সমাজ কল্যাণ সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

rabbi
April 20, 2023 11:21 am
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক :
কুয়াকাটার আলীপুর বাংলাদেশ ফেয়ারমাইন্ড সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) সংস্থার আলপুর কেন্দ্রীয় কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: ইসমাইল হোসেন সাকিব এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য মোসা: বিলকিস জাহান।

বিশেষ অতিথি ছিলেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা‘র) নির্বাহী পরিচালক মো: মিজানুর রহমান, জাতীয় শ্রমিকলীগ মহিপুর থানা শাখার সভাপতি মো: কালাম ফরাজী, ধুলাসার ইউনিয়ন আ‘লীগ সভাপতি মো: ইউনুচ, উপজেলা আ‘লীগ সদস্য মাহবুবা মালা প্রমুখ।


অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ ফেয়ারমাইন্ড সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো: রাকিব মুসুল্লী। অনুষ্ঠান শেষে শতাধীক অসহায় গরীব পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।