ঢাকাSunday , 4 June 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহিপুর থানার নবাগত ওসির সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

rabbi
June 4, 2023 7:53 am
Link Copied!

কুয়াকাটা প্রতিনিধি
মহিপুর থানার নবাগত ওসি মো. ফেরদৌস খানের সঙ্গে মহিপুর ও কুয়াকাটা  প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার রাত ৮ টায় থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. ফেরদৌস খান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ।
পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারি নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।
মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেস ক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব , কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এএম মিজানুর রহমান বুলেট
মহিপুর প্রেসক্লাবের    সভাপতি নাসির উদ্দিন, সভাপতি মোঃ মনিরুল ইসলাম,সাধারণ সম্পাদক মো. মাহতাব হাওলাদার কুয়াকাটা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, , টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  কাজী সাইদ, মহিপুর প্রেসক্লাবে সিনিয়র সহ সভাপতি  হাবিবুর মাসুদ, সদস্য লুতফর রহমান রানা, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি রুমান ইমতিয়াজ তুষার ,  সাবেক সাধারণত সম্পাদক মিজানুর রহমান  প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x