ঢাকাSunday , 28 May 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার লতাচাপলী ইউনিয়ন পরিষদের বাজেট পেশ

rabbi
May 28, 2023 2:47 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) সংবাদদাতা :
কুয়াকাটার লতাচাপলী ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থ বছরের ৩ কোটি ১৫ লাখ ৩ হাজার টাকার বাজেট উপস্থাপন করা হয়েছে। এ উপলক্ষে রোববার বেলা ১১টার দিকে লতাচাপলী ইউনিয়ন পরিষদ হল রুমে বিভিন্ন শ্রেণি পেশার লোকদের উপস্থিতিতে এ বাজেট উপস্থাপন করে উপস্থিতিদের মতামত নেয়া হয়।

বে-সরকারী সংস্থা নজরুল স্মৃতি সংসদ (এনএসএস) এর সহযোগিতায় বাজেট সভায় সভাপতিত্ব করেন লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আনছার উদ্দিন মোল্লা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)‘র নির্বাহী পরিচালক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান, মহিপুর প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি মো: হাবিবুল্লাহ খান রাব্বী, ফাসিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আ: রব সিদ্দিকী, এনএসএস এর একাউন্ট এন্ড এডমিন অফিসার মো: জিয়াউল হক, প্রজেক্ট ফ্যাসিলেটেটর রুমা সহ পরিষদের সদস্য-সদস্যা এবং বিভিন্ন শ্রেণি পেশার লোক এসময় উপস্থিত ছিলেন।

পরিষদের তথ্য সহায়তা কেন্দ্রে কর্মরত মঞ্জুরুল আলম এর সঞ্চালনায়, সভায় বাজেট উপস্থাপন করেন সচিব রাশেদ নিজাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x