ঢাকাWednesday , 28 September 2022
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন।

rabbi
September 28, 2022 2:01 pm
Link Copied!

মনিরুল ইসলাম কুয়াকাটা

মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন। বুধবার বিকেল ৪ টায় মহিপুর থানা যুবলীগ কার্যালয়ে যুবলীগের আহবায়ক এম.এ মিজানুর রহমান বুলেট আকনের সভাপতিত্বে আলোচনা সভা ও মিলাদ মহফিল শেষে গাছের চারা রোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন থানা যুবলীগের সদস্য সাবেক ছাত্রলীগের সভাপতি, মহিপুর প্রেসক্লাবে সভাপতি মোঃ মনিরুল ইসলাম, থানা যুবলীগ যুগ্ম-আহ্বায়ক মাসুদ রানা, সদস্য মিজানুর রহমান বাচ্চু, মহিপুর সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক,ফেরদাউস হাওলাদার, যুগ্ম-আহবায়ক, শাহরিয়ার সুমন, ইব্রাহীম খান,মনির হাওলাদার,৷ পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক,এইচ.এম ইমরান আল-আহসান, মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খান,মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ খান প্রমুখ ম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x