ঢাকাMonday , 18 December 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরের ফাসিপাড়ায় সচেতনতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত :

rabbi
December 18, 2023 12:23 pm
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধ :
পটুয়াখালীর মহিপুর থানার ফাসিপাড়ায় রাসায়নিক সার ব্যবহার কমিয়ে কেঁচো সার প্রযোগ করে কৃষি উৎপাদনে উদ্বুদ্ধ করনে সচেতনতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কারিতাস বরিশাল আঞ্চল প্রয়াস প্রকল্পের উদ্যোগে গত সোমবার বিকেলে মহিপুর থানাধীন লতাচাপলী ইউনিয়নের ফাসিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে রাসায়নিক সারের ব্যবহার কমিয়ে কেঁচো সার প্রয়োগ করে কৃষি উৎপাদনে সফলতা সৃষ্টিতে ভার্মি কম্পোস্ট উৎপাদন ও বাজারজাত করণের লক্ষ্যে কৃষকদের উদ্বুদ্ধ করতে মাল্টিমিডিয়ার মাধ্যমে লোক সংঙ্গীত, পথনাটক, নানা নাতির গম্বিরা প্রদর্শন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কারিতাস কলাপাড়া উপজেলার মাঠ কর্মকর্তা মোঃ জামাল হোসেন। প্রধানঅতিথি ছিলেন লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মোঃ আনছার উদ্দিন মোল্লা। অনুষ্ঠানে প্রকল্পের আওতাধীন শত শত উপকারভোগী কৃষক কৃষানী উপস্থিত ছিলেন। অপরদিকে একই দিন সন্ধ্যার পর মিশ্রিপাড়া এলাকায় সচেতনতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। ###

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x