ঢাকাSaturday , 9 January 2021
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিএমএসএফ এর কেন্দ্রীয়-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন তুষার হালদার

rabbi
January 9, 2021 8:12 am
Link Copied!


দৈনিক ণির্ভূল বার্তা ডেক্স:

বাংলাদেশ মফস্ব সাংবাদিক ফোরামের (বিএমএসএফ)’র ৪র্থ জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সহ-সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দি ডেইলি অবজারভার এবং দৈনিক ভোরের ডাক পত্রিকার কলাপাড়া প্রতিনিধি তুষার হালদার।

গত২৭ ডিসেম্বর ২০্রইং রোববার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবে এ সম্মেলন শুরু হয়।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) দ্বি-বার্ষিক সম্মেলনে ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সম্পাদক আহমেদ আবু জাফর।সংগঠনটির ৪র্থ সম্মেলনে পুনরায় সভাপতি নির্বাচিত হন শহিদুল ইসলাম পাইলট এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন আহমেদ আবু জাফর।সংগঠনটির কেন্দ্রীয় সম্মেলনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে সাংবাদিক প্রতিনিধিরা ঢাকায় আসেন। গত ২ দিন ধরে রাজধানীর পুরানা পল্টন-প্রেসক্লাব এলাকা সাংবাদিকদের পদচারণায় মুখর ছিলো। প্রেসক্লাবের মানিক মিয়া হলে ২৭ ডিসেম্বর রোববার সারা দিন ব্যাপি সাংগঠনিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে সম্মেনের উদ্বোধন ঘোষনা করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।সাংবাদিক নেতারা তাদের বক্তব্যে বিএমএসএফ এর ১৪ দফা দাবি উল্লেখ করেন। দেশের বিভিন্ন স্থানে সাংবাদিক নির্যাতন, মামলা-হামলার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার তাগিদ দেন। তৃণমূল সাংবাদিকদের পক্ষের একমাত্র সংগঠন বিএমএসএফকে শক্তিশালী করার আহবান জানান তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x