ঢাকাThursday , 27 May 2021
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

বারবার নয়, বিয়ে একবারই করব

rabbi
May 27, 2021 8:27 pm
Link Copied!

বিনোদন প্রতিবেদক

নির্ভুল বার্তা ডেস্কঃ

আইন পেশায় প্রতিষ্ঠিত হতে চান মডেল, অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেই লক্ষ্যে লেখাপড়া চালিয়ে যাচ্ছেন তিনি। অক্টোবর মাসে এলএলবি শেষ হলে ডিসেম্বরে যুক্তরাজ্যে বার অ্যাট ল কোর্সে ভর্তির জন্য আবেদন করবেন। সুযোগ এলে চলে যাবেন পড়তে। অন্যদিকে তাঁর হবু বর রনি রিয়াদ রশীদ নিজের ব্যবসা দাঁড় করাতে ব্যস্ত দিন পার করছেন। মহামারিসহ ব্যক্তিগত এসব ব্যস্ততায় বিয়ে পিছিয়ে যাচ্ছে ঢালিউড তারকার ফারিয়ার। জীবনে একবারই বিয়ে করবেন, সেটা বেশ ধুমধাম করে করবেন বলে দেরিতে আপত্তি নেই তাঁর।

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া 

বিজ্ঞাপন, সিনেমার শুটিং, লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকলেও বিয়েটা বারবার পিছিয়ে যাচ্ছে ফারিয়ার। ২০২০ সালের ২১ মার্চ রনি রিয়াদ রশীদের সঙ্গে বাগদান হয় তাঁর। সে সময় তিনি জানিয়েছিলেন সে বছরের নভেম্বর মাসেই বিয়ে। কিন্তু সেটা আর হয়নি।

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া 

মাঝে ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ শিরোনামে দুটি গান করেছিলেন ফারিয়া। সম্প্রতি ইউটিউবে ‘আমি চাই থাকতে’ গানটি এক কোটি চল্লিশ লাখবার দেখা হয়েছে। এতে ভীষণ আনন্দিত ফারিয়া। সাত মাসে নিজের গান থেকে এমন সাড়া পেয়ে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এ গানে ঠোঁট মিলিয়ে, টিকটক ও ভিডিও তৈরি করে কাভার করেছেন অনেকে। শিল্পী হিসেবে এটা নুসরাত ফারিয়ার জন্য খুবই আনন্দের।

 ২০২০ সালের ২১ মার্চ রনি রিয়াদ রশীদের সঙ্গে বাগদান হয় নুসরাত ফারিয়ার
২০২০ সালের ২১ মার্চ রনি রিয়াদ রশীদের সঙ্গে বাগদান হয় নুসরাত ফারিয়ার 

উচ্ছ্বসিত এই তারকা বলেন, ‘এত কম সময়ে গানটি থেকে এত এত সাড়া পেয়ে খুব ভালো লাগছে। ভালো লাগা আরও বেড়েছে, যখন দেখেছি, আমার গান অন্যরা গাইছেন, টিকটিক করে ভিডিও বানিয়ে ছাড়ছেন, ড্যান্স কাভার করছেন।’ সম্প্রতি আরও একটি গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। জানালেন, দেশের বাইরে গানটির ভয়েজ রেকর্ডিং ও শুটিং হবে। করোনার কারণে আপাতত যাওয়া হচ্ছে না। তবে চলতি বছরের শেষের দিকে দেশের বাইরে যাওয়া হতে পারে।

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া 

করোনা মহামারির কারণে আটকে আছে ফারিয়ার শুটিং। জানালেন, জুন মাস থেকে ‘ভয়’ ও ‘বিবাহ অভিযান টু’ নামে কলকাতার দুটি ছবির শুটিং করার কথা ছিল। কিন্তু মহামারি পরিস্থিতির অবনতির কারণে তা এখন অনিশ্চিত। একই কারণে বাংলাদেশের দুটি ছবি ‘পাতাল ঘর’ ও ‘অপারেশন সুন্দরবন’–এর একটি করে গানের শুটিং করা হয়নি। জানা গেছে, গান দুটি শেষ হলেই ছবির কাজ শেষ করা যেত।বিজ্ঞাপন

রনি রিয়াদ রশীদ ও নুসরাত ফারিয়া
রনি রিয়াদ রশীদ ও নুসরাত ফারিয়া

তবে বসে নেই ফারিয়া, বেশ কয়েকটি পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন এখন। এরই মধ্যে সেসব পণ্যের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। পাশাপাশি পড়ালেখা নিয়েও রয়েছে ব্যস্ততা। চলতি বছরের অক্টোবর মাসে তাঁর এলএলবি শেষ বর্ষের পরীক্ষা।

নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x