ঢাকাTuesday , 21 November 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীর কলাপাড়ায় কৃষকদের মধ্যে মৌসুমী শাকসবজি বীজ বিতরণ :

rabbi
November 21, 2023 7:57 am
Link Copied!

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি :
পটুয়াখালীর কলাপাড়ায় কৃষকদের অর্থনৈতিক উন্নয়নে মৌসুমী শাকসবজি বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ অডিটরিয়ামে ‘সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি (সিআরএসএস)‘ এর নিরাপদ জীবন জীবিকা প্রকল্পের উদ্যোগে একশত আশি পরিবারে বিভিন্ন ধরণের এসব মৌসুমী শাকসবজির বীজ বিতরণ করা হয়।


বীজ বিতরণের আগে কৃষকদের উদ্বুদ্ধ করণের লক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ‘সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি (সিআরএসএস)‘ এর নিরাপদ জীবন জীবিকা প্রকল্প‘র ব্যবস্থাপক বাসুদেব গুহ। প্রধান অথিথি ছিলেন কলাপাড়া উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। এ সময় বিশেষ অতিথি ছিলেন, উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)‘র নির্বাহী পরিচালক মো: মিজানুর রহমান, ৫নং নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান তহমিনা হাওলাদার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: অলিউল্লাহ, সংস্থার কো-অর্ডিনেটর মি: যাদব গুহ, সহকারী কো-অর্ডিনেটর মি: সেতু গমেজ প্রমুখ। এছাড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মীবৃন্দ সহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার দু‘শতাধীক নারী পুরুষ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান পরিচালনা করেন ‘সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি (সিআরএসএস)‘ এর ‘নিরাপদ জীবন জীবিকা প্রকল্প‘র কলাপাড়া উপজেলা কর্মকর্তা এলবার্ট শোভন বিশ্বাস।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x