ঢাকাSaturday , 14 January 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় সিতার্থদের মাঝে কম্বল বিতরণ

rabbi
January 14, 2023 2:40 pm
Link Copied!

কুয়াকাটা প্রতিনিধি:
কলাপাড়ায় সিতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ।শনিবার দুপুর বারোটায় কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসার সদস্য মহিব্বুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চার ইউনিয়নের
দুই হাজার সিতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন,কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম দপ্তর সম্পাদক ইউসুফ আলী, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক আকন,সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল ইসলাম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ডাক্তার রুহুল আমিন দুলাল, সুলতান হাওলাদার,কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও মহিপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি মনিরুল ইসলাম, মহিপুর প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মাহতাব হাওলাদার প্রমুখ।

এমপি মহিব্বু রহমান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সিতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।তার বক্তব্য আরো বলেন আওয়ামী লীগ সরকার ক্ষমতা আছে বিধায় সাধারণ জনগণের ভাগ্যের উন্নয়ন হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x