ঢাকাWednesday , 25 October 2023
  1. blog
  2. Mail Order Brides
  3. Online dating
  4. অপরাধ
  5. আইন আদালত
  6. আন্তর্জাতিক খবর
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কুয়াকাটা এক্সক্লুসিভ
  10. খেলাধুলা
  11. জনদুর্ভোগ
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময়

rabbi
October 25, 2023 11:20 am
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক:

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃজাহাঙ্গীর হোসেন এর সাথে মহিপুর প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৫ অক্টোবর) দুপুর ১২ টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে মহিপুর প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহতাব হাওলাদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃজাহাঙ্গীর হোসেন।

এসময় মানবিক কাজে বিশেষ অবদানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা কে সন্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন প্রেসক্লাবের সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ হিসেবে কাজ করে। বর্তমান সময়ে গনমাধ্যম ছাড়া আমরা কিছুই চিন্তা করতে পারিনা।সংবাদকর্মীরা সমাজের অসংগতি দূরীকরণে অগ্রনী ভূমিকা পালন করে।

বক্তব্যে তিনি মহিপুর প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে পাশে থেকে সহযোগিতা করার প্রত্যয় ব্যাক্ত করেন।

এসময় মহিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুল্লাহ খাঁন রাব্বি , প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি মনিরুল ইসলাম এবং প্রেসক্লাবের অন্যান্য সদস্যদের উপস্থিতিসহ স্থানীয় গণমধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে গণমাধ্যম কর্মী মাইনুদ্দিন আল আতিকের লেখা কাব্যগ্রন্থ প্রদান করেন নির্বাহী কর্মকর্তাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x