ঢাকাSunday , 25 April 2021
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শ্রমিক সংকটে থাকা কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন মহিপুর থানা যুবলীগ

akas
April 25, 2021 12:20 pm
Link Copied!

হাফিজুর রহমান আকাশ মহিপুর থেকে,
পটুয়াখালীর মহিপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন মহিপুর থানা যুবলীগের নেতাকর্মীরা।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের আহবানে রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ধান কাটেন তারা। থানা শহরের বিপিনপুর গ্রামের কৃষক আজিজের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন ।


এসময় মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট আকনের নেতৃত্বে ধান কাটায় অংশ গ্রহণ করেন মহিপুর থানা যুবলীগের সদস্য ও ইউপি সদস্য সিরাজুল ইসলাম, মহিপুর সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন হাওলাদার, যুগ্ম আহবায়ক মনির হাওলাদার, থানা যুবলীগ নেতা সিদ্দিক মোল্লা,ইউপি সদস্য জাকির হোসেন দুলাল, ইউনিয়ন যুবলীগ নেতা ফরিদ ফকির, ইউসুফ হাওলাদার ,মোঃদেলোয়ার,সঞ্জীব মন্ডল সহ যুবলীগের অন্যতম নেতৃবৃন্দ।
এদিকে এ মহামারির সময়ে বিনা পারিশ্রমিকে ধান কেটে দেয়ায় খুশি দরিদ্র কৃষক আজিজ সহ এলাকাবাসী।

কৃষক আজিজ বলেন, আমার ১০ বিঘা জমিতে ধান পেকে গেছে। কয়েকদিন ধরে কাটার জন্য শ্রমিক খুঁজছিলাম। এ অবস্থায় মহিপুর থানা যুবলীগের নেতাকর্মীরা আমার ক্ষেতের ধান কেটে দিলেন। এ ধান কেটে দেয়ায় আমার খুব উপকার হয়েছে। আমি থানা যুবলীগকে অনেক ধন্যবাদ জানাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x