ঢাকাTuesday , 14 June 2022
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

লতাচাপলী ২ নং ওয়ার্ডে সদস্য পদে প্রচার প্রচারনায় শীর্ষে ফুটবল প্রতীক জলিল ঘরামী।।

rabbi
June 14, 2022 11:27 am
Link Copied!

শামীম ওসমান হীরাঃ-
আগামী ১৫ ই জুন ৭ নং লতাচাপলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের ইউ, পি সদস্য পদে নির্বাচন নিয়ে জনমনে চলছে ব্যতিক্রম সরগরম।
জানা যায়, উক্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অন্তর্ভুক্ত ৯ ওয়ার্ডের ইউপি সদস্য পদ নির্বাচনী প্রতিদ্বন্ধীতা আলোচনায় শীর্ষে ২ নং ওয়ার্ড। এই ওয়ার্ডে সদস্য পদে ‘ফুটবল’ প্রতীক নিয়ে নির্বাচন করছেন তরুন সমাজ সেবক মোঃ আবদুল জলিল ঘরামী ও মোঃ আবুল হোসেন কাজী এই ওয়ার্ডে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। দিনভর প্রচার প্রচারনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন উভয়ের কর্মী ও সমর্থকরা। সরেজমিনে দেখা যায়, উক্ত সদস্য পদে প্রচার প্রচারনা ও জনপ্রিয়তার শীর্ষে আছেন ফুটবল প্রতিক নিয়ে মোঃ আবদুল জলিল ঘরামী। জানাযায়, মোঃ আবদুল জলিল ঘরামী জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান রাজনীতিবিদ হিসেবে । তিনি সাধ্য অনুযায়ী সর্বদা সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন ।
স্থানীয় সাধারণ জনগণ বলেন৭ নং লতাচাপলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডে রাস্তা ঘাটসহ সার্বিক উন্নায়নে খুশি অত্র ওয়ার্ডের জনগন। তাই এলাকার উন্নয়নের জন্য তার মতো আবারো একজন জনপ্রতিনিধি চায় সাধারণ জনগণ । স্থানীয়রা আরো বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ১৫ ই জুন লতাচাপলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক জলিল ঘরামী কে মেম্বার হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন।
ইউপি পদপ্রার্থী মোঃ আবদুল জলিল ঘরামী বলেন, আমাকে যদি জনগণ আবারও সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অসমপ্ত সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। ২ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x