ঢাকাSunday , 11 October 2020
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে ঠিকাদারকে মারধর করে টাকা ছিনতাই ॥ থানায় অভিযোগ দেওয়ায় আবারও মামলা দিয়ে দেখে নেওয়ার হুমকি॥

akas
October 11, 2020 5:22 pm
Link Copied!


কুয়াকাটা প্রতিনিধি ॥
মহিপুরে ঠিকাদারকে মারধর করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আলীপুর টোলঘর সংলগ্ম বালুর মাঠ এলাকার এ ঘটনা ঘটে। এ বিষয়ে মহিপুর থানায় অভিযোগ দেওয়ায় আবারও মামলা দিয়ে দেখে নেওয়ার হুমকি।

ঠিকাদার হাবিবুর রহমান বলেন, আমি গত বৃহস্পতিবার (০১/১০/২০২০) তারিখ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্রমিকদের বেতন পরিশোধ করার জন্য ৩৬ হাজার টাকা নিয়ে আলীপুর বাজারে যাবার পথে মোঃ নাসির (২২), রাহাত (২২), মোঃ সুমন (২৩), মোঃ আল আমিন (২০) সহ আরো ৪/৫ জন আমার গতিরোধ করে। আমাকে মারধর করে ৩৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আমার ডাক চিৎকারে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে গেলে অনেক নাটকীয়তার পর একটি লিখিত অভিযোগ নেয় মহিপুর থানা পুলিশ।
গত কাল মঙ্গলবার (১৩/১০/২০২০) তারিখ বাসায় যাওয়ার সময় আমার গতিরোধ করে আমাকে মামলা দিয়ে দেখে নেয়ার হুমকি দেয়।

ঠিকাদারের ভাই হাফিজুর রহমান বলেন, শুক্রবার সকালে ঘটনাস্থলে এসে মহিপুর থানা উপ-পরিদর্শক এএসআই বায়েজিদ তদন্ত করেন। তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে বিকালে মহিপুর থানায় উপস্থিত হয়ে মামলা করতে বলেন। আমরা থানায় উপস্থিত থাকা অবস্থায় এএসআই বায়েজিদ হামলাকারীদের অভিভাবকদের সাথে কথা বলে অজ্ঞাত কারণে মামলা না নিয়ে আপোষ মীমাংশার প্রস্তাব দেন।

এবিষয়ে জনার জন্য উপ-পরিদর্শক এএসআই বায়েজিদকে ফোন করলে তার মোবাইলটি বন্ধ পাওযায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x