ঢাকাMonday , 4 September 2023
  1. blog
  2. dating
  3. Mail Order Brides
  4. Online dating
  5. অপরাধ
  6. আইন আদালত
  7. আন্তর্জাতিক খবর
  8. আবহাওয়া
  9. ইসলাম
  10. কুয়াকাটা এক্সক্লুসিভ
  11. খেলাধুলা
  12. জনদুর্ভোগ
  13. জাতীয়
  14. জেলার খবর
  15. তথ্যপ্রযুক্তি
আজকের সর্বশেষ সবখবর

নাঙ্গলকোটে লেখকদের সাপ্তাহিক সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

rabbi
September 4, 2023 7:21 am
Link Copied!

স্টাফ রির্পোটার:
কুমিল্লার নাঙ্গলকোটের লেখকদের সংগঠন ‘নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন’র উদ্যোগে সাপ্তাহিক সাহিত্য আড্ডা (০২ সেপ্টেম্বর শনিবার বিকাল ৪টায় নাঙ্গলকোট বাজার এনসিসি ব্যাংকের নীচতলায় নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন অফিসে অনুষ্ঠিত হয়। সাহিত্য আড্ডায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-কলামিস্ট অধ্যক্ষ ইয়াছিন মজুমদার।

 

তিনি বলেন- ‘সাহিত্য আড্ডা রাজধানী ঢাকায় গুটি কয়েক সাহিত্য সংগঠন, যেমন অন্যধারা, অনুশীলনসহ বেশ কয়েকটি ছাড়া উপজেলা ভিত্তিক সচরাচর কোথাও নিয়মিত হয় না। কিন্তু সেই উপজেলা ভিত্তিক সংগঠনই দীর্ঘ অকে বছর ধরে সাহিত্য আড্ডা ধরে রেখেছে, যা আমার কাছে সত্যি আশ্চর্যজনক মনে হচ্ছে। এই জন্য নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশন নামক সংগঠনটি ধন্যবাদ পেতে পারে ।

 

অনুষ্ঠানে কবিতা পাঠ করেন ডা. একে এম মারুফ হোসেন, আলোচনা করেন ব্যবসায়ী কলিম উল্লাহ, কবি ও কলামিস্ট আজিম উল্যাহ হানিফ, সভাপতি আফজাল হোসেন মিয়াজী আল্লাহু সুবহান নামে একটি গীতিকবিতা পাঠ করে শুনান। সাহিত্য আড্ডা সভাপতিত্ব করেন কবি ও লেখক আফজাল হোসেন মিয়াজী। উল্লেখ্য যে- প্রতি শনিবার বিকাল ৪টা থেকে নাঙ্গলকোট এনসিসি ব্যাংকের নীচতলায় সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হচ্ছে। সাহিত্য আড্ডা সবার জন্য উম্মুক্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।