ঢাকাThursday , 30 November 2023
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

ডামী প্রার্থী কাকে বলে- শফিকুল আলম বাবুল খান

rabbi
November 30, 2023 2:19 pm
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্ক:

আগামী ৭ জানুয়ারি ২০২৪ইং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগের ১১৪ পটুয়াখালী-৪ আসনে মনোনয়ন ফরম ক্রয় করেছিলেন, মো: শফিকুল আলম বাবুল খান, ভাইস চেয়ারম্যান, কলাপাড়া উপজেলা, ১ নং সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ কলাপাড়া উপজেলা শাখা। সামাজিক যোগাযোগ মাধ্যম নিউজ পোর্টাল www.nirvulbarta.com বার্তা কক্ষে ৩০ নভেম্বর বেলা ১১ টার দিকে, সম্পাদক ও মহিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হাবিবুল্লাহ খান রাব্বীর সাথে মতবিনীময় করেন।

 

এসময় তিনি বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী গণতন্ত্রের মানসকন্যা দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনা ২৬ নভেম্বর নির্বাচনীয় দিক নির্দেশনা দিয়েছেন।

 

সে সময় তিনি বলছেন, বিনা প্রতিদন্দীতায় কোন আসনে এম পি নির্বাচিত যাতে না হয়। সেই আলোকে একজন ডামী প্রার্থী প্রতিদ্বন্দ্বী হিসাবে নির্বাচন করতে পারবে।

 

যার আভিধানিক অর্থ হচ্ছে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে বাংলাদেশ আ’লীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও আ’লীগ মনোনীত প্রার্থীর সমন্বয় একজন প্রতিদন্দী প্রার্থী নিযুক্ত করবেন। এটাই ছিলো তার মূল বক্তব্য।

 

সেখানে দেখা যায় ডামি শব্দটি বাইপাছ করে সতন্র, বিদ্রোহী প্রার্থীর আশ্রয় নিতে যাচ্ছে অনেক নেতারা।
উল্লেখ্য যে সকল নেতারা মনোনয়ন ফরম ক্রয় করেছেন, তারা কেউ প্রার্থী হতে পারবে না।

 

আজকে যারা ডামি শব্দটির ভুল ব্যাখ্যা দিয়ে নৌকা মার্কার প্রার্থীকে মানষিক ভাবে চাপের মুখে রাখেন, এটা দলের জন্য বিপদ জনক সংকেত।

 

অতএব বিনয়ের সাথে ওই সকল প্রার্থীদেরকে ডামি শব্দের উপর আস্থা, বিশ্বাস রেখে বঙ্গবন্ধুর আদর্শ, বঙ্গ কন্যা শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রাখুন এবং নৌকা মার্কার জয় লাভের জন্য সামগ্রীক চেষ্টা করার আহবান জানান।

 

যাতে করে নেতা,কর্মী,ভোটার,অনুরাগী ও সমর্থক বিভ্রান্ত না হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x