ঢাকাWednesday , 23 August 2023
  1. blog
  2. Online dating
  3. অপরাধ
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক খবর
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কুয়াকাটা এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জেলার খবর
  13. তথ্যপ্রযুক্তি
  14. দূর্ঘটনা
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গুজব ছড়িয়ে কেউ আনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করলে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবেনা, জেলা প্রশাসক

rabbi
August 23, 2023 1:48 pm
Link Copied!

কলাপাড়া, পটুয়াখালী প্রতিনিধি।।
পটুয়াখালী জেলা প্রশাসক মো: নুর কুতুবুল আলম বলেছেন, ‘জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কেউ সামাজিক যোগাযোগ মাধ্যম সহ কোন প্রচার মাধ্যমে গুজব ছড়িয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করলে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবেনা।
সরকারি কর্মকর্তাদের তাদের স্ব স্ব অফিসের তথ্য অফিসিয়াল ওয়েব পোর্টালে দিয়ে রাখতে হবে। যাতে প্রতিটি নাগরিক তথ্য সেবা পেতে পারে। এর ব্যত্যয় হলে তাকে বিপদে পড়তে হবে।’ জেলা প্রশাসক মো: নুর কুতুবুল আলম বুধবার বিকেলে পটুয়াখালীর কলাপাড়ায় শহীদ শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, আইনজীবী, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
কলাপাড়া ইউএনও মো: জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে পটুয়াখালীতে সদ্য যোগদানকারী জেলা প্রশাসক নুর কুতুবুল আলম আরও বলেন, ‘শিশুদের জন্য অচিরেই কলাপাড়ায় খেলার মাঠ তৈরি করা হবে। শিল্প সংস্কৃতির বিকাশে শিল্পকলা একাডেমীকে আরও আধুনিকায়ন করা হবে। আইনজীবীদের আদালত ভবন ও বার ভবনের জায়গা নিয়ে সমস্যা সমাধানে জেলা প্রশাসন ইতিবাচক ভূমিকা রাখবে।
জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মানুষ যাতে দ্রুত প্রতিকার পেতে পারে সেজন্য আমি কাজ শুরু করেছি। অল্প কিছুদিনের মধ্যেই আপনারা সব কিছুতে পরিবর্তন দেখতে পাবেন। নদী, খাল, স্লুইজ গেট দখলমুক্ত করা, বাল্য বিয়ে, মাদক প্রতিরোধ এবং শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ শিক্ষার মান বজায় রাখার বিষয়ে আমাদের সকলকে সচেতন থাকতে হবে।’
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিনা পারভিন সীমা, পৌর মেয়ার বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালব তালুকদার,  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. শফিকুল আলম বাবুল, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি  অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, আইনজীবী কল্যান সমিতির সভাপতি অ্যাডভোকেট নাথুরাম ভৌমিক, কলাপাড়া প্রেসক্লাব সভাপিত মো. হুমায়ুন কবির প্রমূখ।
মতবিনিময় সভার শুরুতে উন্মুক্তভাবে মতবিনিময় করেন জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, এনজিও প্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ। জেলা প্রশাসক সকলের কথা মনোযোগ দিয়ে শোনেন এবং তার বক্তব্যে সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x