ঢাকাTuesday , 14 December 2021
  1. blog
  2. অপরাধ
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক খবর
  5. আবহাওয়া
  6. ইসলাম
  7. কুয়াকাটা এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জনদুর্ভোগ
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দূর্ঘটনা
  14. বিনোদন
  15. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার পর্যটকদের প্রতি খাবার হোটেল আল-মদিনার শুভেচ্ছা

rabbi
December 14, 2021 9:35 am
Link Copied!

নির্ভুল বার্তা ডেস্কঃ

বিশ্বনন্দিত পর্যটন কেন্দ্র কুয়াকাটায় আগত পর্যটকদের প্রতি অনলাইন মিডিয়া দৈনিক নির্ভুল বার্তা ও খাবার হোটেল আল-মদিনার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা রইলো।

 

প্রিয় পর্যটকবৃন্দ আপনাদের জন্য স্বাস্থ্য-সম্মত ও সুলভ মূল্যে খাবার পরিবেশনে আল-মদিনা খাবার হোটেল অন্যতম।

কুয়াকাটা পর্যটনকেন্দ্র শুরু লগ্ন থেকেই অত্যন্ত সু-নামের সাথে পর্যটকদের কম খরচে খাবার পরিবেশনে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন। তাই আপনিও স্বাচ্ছন্দে ও ঘরোয়া পরিবেশে খাবার খেতে অগ্রীম অর্ডার দেয়ার জন্য যোগাযোগ করুণ প্রোঃ মোঃ আলমগীর হাওলাদার- ০১৭১৪৯০৩২৩৮।

কুয়াকাটার বিভিন্ন দর্শনীয় স্থানে ভ্রমনে শতভাগ নিরাপত্তা রয়েছে। কুয়াকাটার স্থানীয় কোনো লোক দ্বারা আপনি ক্ষতিগ্রস্থ্য হবেননা। যদি কোন প্রকার অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হলে অনলাইন মিডিয়া দৈনিক নির্ভুল বার্তা পত্রিকার সম্পাদক মোঃ হাবিবুল্লাহ খান রাব্বীর সাথে যোগাযোগ করুণ-০১৭১২৭৪৫৬৭৪ নম্বরে সহযোগিতা পাবেন।

এছাড়াও ট্যুরিষ্ট পুলিশের সার্বক্ষনিক নিরাপত্তার ব্যাবস্থা রয়েছে। কুয়াকাটা সমুদ্র পাড়ে নামতেই রয়েছে ট্যুরিষ্ট পুলিশের বক্সকেন্দ্র আপনার অভিযোগ দিন এবং নিশ্চিন্তে নির্বিগ্নে ভ্রমন করুণ। আল মদিনা হোটেলটি কুয়াকাটা চৌরাস্তার পূর্বেই সদর রোডের পূর্ব পার্শ্বে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x